kalerkantho

রবিবার । ৮ কার্তিক ১৪২৮। ২৪ অক্টোবর ২০২১। ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

আলফাডাঙ্গার রনিকে ছাত্রলীগের অব্যাহতি ছাত্রদলের বহিষ্কার

বোয়ালমারী-আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি   

২০ জুন, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



একই সঙ্গে ছাত্রলীগ ও ছাত্রদলের কমিটিতে ঠাঁই পাওয়া ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার মোহাম্মদ রায়হান রনি নামের সেই ব্যক্তি শেষমেশ কোনো সংগঠনেই ঠাঁই পেলেন না। পৌর ছাত্রলীগের সদ্যোঘোষিত আংশিক কমিটির সাংগঠনিক সম্পাদক পদ থেকে তাঁকে গতকাল শনিবার অব্যাহতি দেওয়া হয়েছে। ছাত্রদলের পৌর শাখার যুগ্ম আহ্বায়ক পদ থেকেও তাঁকে বহিষ্কার করেছে জেলা ছাত্রদল।

জেলা ছাত্রলীগের সভাপতি তামজিদুল রশিদ চৌধুরী ও সাধারণ সম্পাদক মো. ফাহিম আহমেদ এক বিবৃতির মাধ্যমে এই সিদ্ধান্তের কথা জানান। জেলা ছাত্রদলের সভাপতি সৈয়দ আদনান হোসেন অনু ও সাধারণ সম্পাদক তানজিমুল হাসান কায়েস এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বহিষ্কারের কথা জানান। উভয় সংগঠনের কমিটিতে স্থান পাওয়াকে কেন্দ্র করে গত কয়েক দিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে রনিকে নিয়ে ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়। রনি আলফাডাঙ্গা পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের আবু বক্করের ছেলে। তিনি যশোর পলিটেকনিক ইনস্টিটিউটে লেখাপড়া করেন।

তবে রনি গতকাল শনিবার দুপুরে আলফাডাঙ্গা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে দাবি করেছেন, ছাত্রলীগ ছাড়া অন্য দলের কোনো পদ-পদবিতে তিনি নেই। বিএনপি-জামায়াতের জ্বালাও-পোড়াও রাজনীতি ও হরতালের বিপক্ষে আপসহীন থেকেছেন তিনি। তাঁর দাবি, একটি কুচক্রীমহল তাঁকে ফাঁসানোর ষড়যন্ত্র করছে।



সাতদিনের সেরা