kalerkantho

মঙ্গলবার । ৬ আশ্বিন ১৪২৮। ২১ সেপ্টেম্বর ২০২১। ১৩ সফর ১৪৪৩

ব্যবসায়ীকে হাতুড়িপেটা করে হত্যা

প্রধান আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক   

৯ জুন, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ব্যাবসায়িক বিরোধের জের ধরে গত ৭ মে গাজীপুরের কালিয়াকৈর এলাকায় আহসান হাবিব নামের এক ব্যবসায়ীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে গায়ে আগুন ধরিয়ে দিয়ে হত্যা করা হয়। এ ঘটনার সঙ্গে জড়িত প্রধান আসামি নুরুন নবী ওরফে রনিকে (২৭) গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল মঙ্গলবার রাজধানীর মালিবাগে সিআইডি সদর দপ্তরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান সিআইডির বিশেষ পুলিশ সুপার মুক্তধর।

মুক্তধর বলেন, গত ৭ মে সাভারে পাওনা টাকা আদায় করতে বের হয়েছিলেন আহসান। তাঁকে পরে গাজীপুরের কালিয়াকৈর থানার হরিণহাটি এলাকার একটি বাসার নিচতলায় আগুনে দগ্ধ অবস্থায় পাওয়া যায়। তাঁকে উদ্ধার করে স্থানীয়রা শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে যান। পরদিন চিকিত্সাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। গত ১১ মে আহসানের মরদেহ শনাক্ত করে তাঁর পরিবার। এই ঘটনায় তাঁর শ্যালক জাকারিয়া একটি হত্যা মামলা করেন। সিআইডি এই ঘটনার তদন্ত শুরু করে। তদন্তে গাজীপুরের কালিয়াকৈর এলাকা থেকে রনিকে গ্রেপ্তার করা হয়।

সংবাদ সম্মেলনে জানানো হয়, নুরুন নবীর কাছে আহসান ২০ লাখ টাকা পেতেন। এ বিরোধের জের ধরে রনিসহ আরো তিনজন হাতুড়ি দিয়ে তাঁর মাথায় আঘাত করেন এবং গায়ে আগুন ধরিয়ে দেন। সিআইডির এই কর্মকর্তা জানান, হত্যাকাণ্ডের ঘটনায় অন্যদের গ্রেপ্তারে অভিযান চলছে।



সাতদিনের সেরা