kalerkantho

শুক্রবার । ৪ আষাঢ় ১৪২৮। ১৮ জুন ২০২১। ৬ জিলকদ ১৪৪২

ট্রাকের ধাক্কায় প্রাণ গেল চাচা-ভাতিজার

পৃথক দুর্ঘটনায় নিহত আরো ৬

কালের কণ্ঠ ডেস্ক   

৬ মে, ২০২১ ০০:০০ | পড়া যাবে ৩ মিনিটে



সাতসকালে পুকুরে মাছ ধরতে ভ্যানে করে যাচ্ছিলেন আকবর আলী। সঙ্গে ছিলেন ভাতিজা জাহিদুল ইসলাম ওরফে যাদু মিয়াসহ কয়েকজন। মহাসড়কে চলার এক পর্যায়ে ভ্যানটিকে ধাক্কা দেয় একটি ট্রাক। প্রাণ হারান চাচা-ভাতিজা। গতকাল বুধবার সকালে লালমনিরহাটের পাটগ্রামের বুড়িমারী ঘুণ্টি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ছাড়া ঝালকাঠির রাজাপুর, ফরিদপুরের বোয়ালমারী, গাইবান্ধার সাদুল্যাপুর, সিরাজগঞ্জের উল্লাপাড়া ও ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে সড়কে ঝরেছে আরো ছয় প্রাণ।

পাটগ্রাম (লালমনিরহাট) প্রতিনিধি জানান, নিহত আকবর আলী উপজেলার বুড়িমারী ইউনিয়নের উফারমারা রহমতপাড়া এলাকার মফিজ উদ্দিনের ছেলে। জাহিদুল ইসলাম ওরফে যাদু মিয়া একই এলাকার নজরুল ইসলামের ছেলে। এই দুর্ঘটনায় রাশেদুল ইসলাম নামের আরেক ব্যক্তি আহত হয়েছেন। তিনি রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। স্থানীয় ও প্রত্যক্ষদশী সূত্রে জানা গেছে, হতাহতরা নিজ বাড়ি থেকে ভ্যানগাড়িতে করে খেংটি এলাকায় পুকুরে মাছ ধরতে যাচ্ছিলেন। এ সময় পাটগ্রাম থেকে ছেড়ে আসা বুড়িমারীগামী একটি ট্রাক যাত্রীবাহী ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ভ্যানটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই মারা যান আকবর আলী। গুরুতর আহত হন জাহিদুল ইসলাম ওরফে যাদু মিয়া ও রাশেদুল ইসলাম। স্থানীয়রা তাঁদের উদ্ধার করে পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে যাদু মিয়াকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। আর রাশেদুল ইসলামকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ঝালকাঠি ও রাজাপুর প্রতিনিধি জানান, বালুবোঝাই ট্রলির ধাক্কায় ঝালকাঠির রাজাপুরে প্রীতম (৩০) নামের এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। গতকাল বুধবার দুপুরে উপজেলার নৈকাঠি বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত যুবকের বাড়ি খুলনা, তবে তাঁর বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

বোয়ালমারী-আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি জানান, গত মঙ্গলবার রাত সাড়ে ১১টায় ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় মিনি ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে যুবরাজ (২২) নামের এক দোকান কর্মচারী নিহত হয়েছেন। উপজেলার সাতৈর ইউনিয়নের কানখরদি বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। অন্যদিকে ফরিদপুরের আলফাডাঙ্গায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কায় সৈয়দ নেয়ামতুল্লাহ্ নয়ন (১৮) নামের এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। গত মঙ্গলবার বিকেলে উপজেলার গাজীপুর মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

গাইবান্ধা প্রতিনিধি জানান, গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার খোর্দ্দ রসুলপুর আবু হোসেন মণ্ডলের ইটভাটা এলাকায় গত মঙ্গলবার রাতে সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় আলমগীর হোসেন (৩৩) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত আলমগীর হোসেন বনগ্রাম ইউনিয়নের খোর্দ্দ পাটানোছা গ্রামের মৃত কাশেম মেম্বারের ছেলে।

সিরাজগঞ্জ প্রতিনিধি জানান, গতকাল বুধবার সকালে সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ইটভাঙা মেশিনের গাড়ি উল্টে চালক নিহত হয়েছেন। নিহত চালক জাহাঙ্গীর হোসেন (৩২) জেলার উল্লাপাড়া উপজেলার কয়ড়া চড়ুইমুড়ি গ্রামের সোহরাব প্রামাণিকের ছেলে।

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি জানান, ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার ইসলামপুর এলাকায় গতকাল দুপুরে ট্রাকচাপায় মো. সেলিম (৪০) নামের সিএনজিচালিত অটোরিকশার এক যাত্রী নিহত হয়েছেন।



সাতদিনের সেরা