kalerkantho

শনিবার । ৩১ আশ্বিন ১৪২৮। ১৬ অক্টোবর ২০২১। ৮ রবিউল আউয়াল ১৪৪৩

ভারতফেরত যাত্রীদের কোয়ারেন্টিনে যশোরে ১৬ হোটেল

যশোর প্রতিনিধি   

১ মে, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ভারত থেকে আসা পাসপোর্টধারী যাত্রীদের সংখ্যা বাড়তে থাকায় কোয়ারেন্টিনের জন্য যশোর শহরে ১৬টি আবাসিক হোটেল নির্দিষ্ট করা হয়েছে। এ ছাড়া খুলনা, সাতক্ষীরা, ঝিনাইদহ ও নড়াইলেও হোটেল নেওয়া হয়েছে।

জেলা প্রশাসক তমিজুল ইসলাম খানের সভাপতিত্বে গতকাল এক জরুরি সভায় হোটেল রিকুইজিশনের সিদ্ধান্ত নেওয়া হয়। সভায় জেলার হোটেল মালিক ও প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান জানান, ভারত থেকে যে পরিমাণ যাত্রী আসার কথা ভাবা হচ্ছিল তার চেয়ে অনেক বেশি লোকজন আসছে। এ অবস্থায় কোয়ারেন্টিন নিশ্চিত করতে হোটেলের ব্যবস্থা করা হয়েছে।

কোয়ারেন্টিনের জন্য নির্দিষ্ট করা হোটেলগুলোর মধ্যে আইসিটি পার্ক, জাবের ইন্টারন্যাশনাল হোটেল, হাসান ইন্টারন্যাশনাল হোটেল, সিটি প্লাজা হোটেল, ম্যাগপাই হোটেল, আর এস হোটেল, মণিহার হোটেল, ম্যাক্স হোটেল, সোনালী হোটেল, সিটি হোটেল, শাহরিয়ার হোটেল, বলাকা হোটেল, নয়ন হোটেল, নিউওয়ে হোটেল, প্রিন্স হোটেল ও যশোর হোটেল রয়েছে। এখন পর্যন্ত নয়ন হোটেলে ৩৭ জনকে, হাসান ইন্টারন্যাশনালে ৪৪ জনকে, ম্যাগপাই হোটেলে ১৭ জন, আর এস হোটেলে সাতজন, ম্যাক্স হোটেলে ১১ জন, শেখ হাসিনা আইটি পার্ক হোটেলে ছয়জনকে  রাখা হয়েছে।



সাতদিনের সেরা