kalerkantho

বুধবার । ৯ আষাঢ় ১৪২৮। ২৩ জুন ২০২১। ১১ জিলকদ ১৪৪২

শিশু ও ছাত্রী ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ২

কালের কণ্ঠ ডেস্ক   

২০ এপ্রিল, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নওগাঁর বদলগাছীতে প্রতিবন্ধী এক শিশুকে ধর্ষণের অভিযোগে ক্ষুদ্র নৃগোষ্ঠীর এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। আর কক্সবাজারের পেকুয়ায় দশম শ্রেণিপড়ুয়া এক শিক্ষার্থী নিজ বাড়িতে ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্ত ব্যক্তিকে। কালের কণ্ঠ’র প্রতিনিধিদের খবর :

বদলগাছী (নওগাঁ) : পুলিশ ও ভুক্তভোগীর পরিবার জানায়, গত রবিবার বিকেলে উপজেলার বালুভরা ইউপির বাড়াতৈল গ্রামে প্রতিবন্ধী শিশুটি বাড়ির উঠানে বসে ছিল। এ সময় গ্রামের রুঘুনাথ পাহানের ছেলে কিশনাথ পাহান (২৬) শিশুটিকে পাশের ধানক্ষেতে নিয়ে নির্যাতন চালান। এ সময় স্থানীয়রা অভিযুক্তকে আটক করে পুলিশে খবর দেন। বদলগাছী থানার ওসি মো. আতিকুল ইসলাম বলেন, ‘এ বিষয়ে থানায় মামলা হয়েছে। অভিযুক্তকে জেলহাজতে পাঠানো হয়েছে।’

চকরিয়া (কক্সবাজার) : গত রবিবার গভীর রাতে উপজেলার মগনামা ইউনিয়নের কোদাইল্যা শিয়া গ্রামে এই ঘটনা ঘটে। গতকাল সকালে ভুক্তভোগী মামলা করলে পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করে। ওই আসামির নাম নূর হোসেন আবিদ (২২)। তিনি একই ইউনিয়নের সাতঘরপাড়ার নূর মোহাম্মদের ছেলে। পেকুয়া থানার পরিদর্শক (তদন্ত) কানন সরকার জানান, ওই ছাত্রীর মা চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। সেই সুযোগে পূর্বপরিচিত নূর হোসেন আবিদ বাড়িতে ঢুকে শিক্ষার্থীকে ধর্ষণ করেন।



সাতদিনের সেরা