kalerkantho

রবিবার। ২ জ্যৈষ্ঠ ১৪২৮। ১৬ মে ২০২১। ০৩ শাওয়াল ১৪৪২

সড়ক দুর্ঘটনায় আট জেলায় নিহত ৯

কালের কণ্ঠ ডেস্ক   

১৮ এপ্রিল, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



শরীয়তপুরের নড়িয়ায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। এ ছাড়া রাজবাড়ীর ভাজনালা ও গোয়ালন্দ, সিরাজগঞ্জের শাহজাদপুর, ঝিনাইদহের কালীগঞ্জ, কিশোরগঞ্জের পাকুন্দিয়া, বরগুনার আমতলী এবং বগুড়ায় সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে আরো আটজনের।

শরীয়তপুর প্রতিনিধি জানান, নড়িয়ার বেইলি ব্রিজ এলাকায় শরীয়তপুর-মাওয়া মহাসড়কে একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে মোটরসাইকেলটি সড়কের পাশে ছিটকে পড়লে দুই আরোহীর মৃত্যু হয়। তাঁরা হলেন নড়িয়া উপজেলার রাজনগর ইউনিয়নের কাজীকান্দি গ্রামের দেলোয়ার শিকদারের ছেলে বায়োজিদ শিকদার (১৭) ও সোলাইমান আজমের ছেলে অভি আজম (১৮)।

রাজবাড়ী প্রতিনিধি জানান, জেলা শহরের ভাজনচালা এলাকায় মোটরসাইকেলচাপায় সাব্বির খান (১১) নামের এক মাদরাসাছাত্র নিহত হয়েছে। সাব্বির রাজবাড়ী সদর উপজেলার শহীদ ওহাবপুর ইউনিয়নের রামপুর গ্রামের মাহাবুব খানের ছেলে।

গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি জানান, দৌলতদিয়া ৪ নম্বর ফেরিঘাট এলাকায় গতকাল ট্রাকচাপায় মো. ইউনুছ মিয়া নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি কুমিল্লার মুরাদনগর উপজেলার সাহেদাগোপ গ্রামের বাসিন্দা।

সিরাজগঞ্জ প্রতিনিধি জানান, শাহজাদপুর উপজেলায় কাভার্ড ভ্যানের চাপায় আক্তার মোল্লা (৫৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। গত শুক্রবার রাতে শাহজাদপুর-এনায়েতপুর আঞ্চলিক সড়কে এই দুর্ঘটনা ঘটে। পুলিশ জানায়, আক্তার মোল্লা ভ্যানে করে বাড়ি ফেরার সময় দুর্ঘটনার শিকার হন।

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি জানান, সড়ক পার হওয়ার সময় ট্রাকচাপায় ইসরাইল হোসেন (৭০) নামের এক ব্যবসায়ী নিহত হয়েছেন। গতকাল সকালে নিমতলা বাসস্ট্যান্ড এলাকায় এই দুর্ঘটনা ঘটে। ইসরাইল হোসেন রামনগর গ্রামের বাসিন্দা।

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি জানান, অটোরিকশাচাপায় রিয়া মণি (৬) নামের এক শিশুর মৃত্যু হয়। গতকাল সকালে চরফরাদী এলাকায় এই দুর্ঘটনা ঘটে। রিয়া মণি একই উপজেলার চরফরাদী গ্রামের আবদুল কদ্দুছ মিয়ার মেয়ে।

আমতলী (বরগুনা) প্রতিনিধি জানান, রসুলপুর এলাকায় আমতলী-তালতলী আঞ্চলিক সড়কে ব্যাটারিচালিত একটি অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে নিহত হন চালক কামাল (৩৫)। তিনি তালতলী উপজেলার বড়বগী ইউনিয়নের করমজাতলার বাসিন্দা।

নিজস্ব প্রতিবেদক (বগুড়া) জানান, বগুড়ায় ট্রাক ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে শাহীনুর রহমান (২৫) নামের এক যুবক নিহত হয়েছেন। শাহীনুর মোকামতলা দক্ষিণপাড়া এলাকার শামসুল হকের ছেলে।