kalerkantho

মঙ্গলবার । ৮ আষাঢ় ১৪২৮। ২২ জুন ২০২১। ১০ জিলকদ ১৪৪২

খালেদা জিয়া সুস্থ আছেন

নিজস্ব প্রতিবেদক   

১৪ এপ্রিল, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



খালেদা জিয়া সুস্থ আছেন

করোনায় আক্রান্ত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া সুস্থ আছেন। করোনা শনাক্ত হওয়ার পঞ্চম দিনে গতকাল মঙ্গলবার তাঁর শারীরিক অবস্থা সম্পর্কে ব্যক্তিগত চিকিৎসক জানান, তাঁর জ্বর, কাশি বা অন্য কোনো উপসর্গ নেই। 

গতকাল দুপুরে খালেদা জিয়ার গুলশানের বাসা ‘ফিরোজা’য় গিয়ে খালেদা জিয়ার স্বাস্থ্যের খোঁজখবর নেন ব্যক্তিগত চিকিৎসক ডা. আল মামুন। এরপর কালের কণ্ঠ’র সঙ্গে কথা বলেন তিনি। জানান, করোনায় আক্রান্ত হলে শরীরের পরিবর্তনের যেসব শঙ্কা থাকে, সেগুলো পরীক্ষার জন্য রক্তের নমুনা দেওয়া হয়েছে। আজ বুধবার রিপোর্ট পাওয়া যাবে।

খালেদা জিয়ার বাসায় আক্রান্ত স্টাফরাও ভালো আছেন বলে জানান ডা. মামুন। তিনি বলেন, কারোরই কোনো উপসর্গ নেই।

জানা গেছে, খালেদা জিয়ার ১০ সদস্যের চিকিৎসকদলের সঙ্গে টেলিকনফারেন্সে যুক্ত হয়ে চিকিৎসার বিষয়টি লন্ডন থেকে সমন্বয় করছেন তাঁর পুত্রবধূ ডা. জোবাইদা রহমান। নিউ ইয়র্ক ও লন্ডন থেকে দুজন কনসালট্যান্ট ওই টেলিকনফারেন্সে নিয়মিত যুক্ত হচ্ছেন বলেও জানান ডা. মামুন।

এর আগে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম সংবাদ সম্মেলনে বলেন, ‘আমি খবর নিয়েছি। বিএনপি চেয়ারপারসন স্টেবল আছেন।’

রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

খালেদা জিয়া ও দলের অসুস্থ অন্য নেতাদের রোগমুক্তি কামনায় ঢাকা-১৮ আসনের অন্তর্গত সাতটি থানার বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে গতকাল মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়। গতকাল ঢাকা মহানগর উত্তর যুবদলের সভাপতি এস এম জাহাঙ্গীর হোসেনের উদ্যোগে তাঁর উত্তরার বাসায় এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন দক্ষিণখান থানা বিএনপির সভাপতি শাহাব উদ্দিন সাগর, সাধারণ সম্পাদক কাউন্সিলর আলী আকবর আলী, খিলক্ষেত থানার সভাপতি এস এম ফজলুল হক, সাধারণ সম্পাদক সোরহাব খান স্বপন, উত্তরা পশ্চিম থানার আহ্বায়ক আফাজ উদ্দিন প্রমুখ।