kalerkantho

সোমবার । ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮। ১৪ জুন ২০২১। ২ জিলকদ ১৪৪২

পুলিশসহ সড়কে নিহত ১

কালের কণ্ঠ ডেস্ক   

৮ মার্চ, ২০২১ ০০:০০ | পড়া যাবে ৩ মিনিটে



পুলিশসহ সড়কে নিহত ১

বগুড়ার শেরপুর উপজেলার রাজাপুরে গতকাল দুটি ট্রাক মুখোমুখি সংঘর্ষে দুমড়ে-মুচড়ে যায়। ছবি : কালের কণ্ঠ

দেশে পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশের এসআইসহ নিহত হয়েছেন ১১ জন। গত শনিবার ও গতকাল রবিবার আট জেলায় এ দুর্ঘটনাগুলো ঘটে। বিস্তারিত কালের কণ্ঠ’র প্রতিনিধিদের পাঠানো খবরে—

ঢাকা : গতকাল ভোরে আশুলিয়ার নরসিংহপুর এলাকায় টঙ্গী-আশুলিয়া-ডিইপিজেড সড়কে রাস্তা পার হওয়ার সময় একটি ট্রাক ধাক্কা দেয় শিল্প পুলিশের এসআই মো. মোনায়েম হোসেনকে (৬০)। এ সময় পেছন থেকে আরেকটি বাস তাঁকে চাপা দিলে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। নরসিংহপুর এলাকায় বান্দু গার্মেন্টে ইন্ডাস্ট্রিয়াল পুলিশ ক্যাম্প-১-এ কর্মরত ছিলেন মোনায়েম। তাঁর মরদেহ ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

কক্সবাজার : গত শনিবার রাতে শহরের বঙ্গবন্ধু চত্বরে সিমেন্টবোঝাই ট্রাকচাপায় নিহত হন এক আইনজীবীসহ তিনজন। চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে শহরের কলাতলী এলাকার মোমেনা বেগম (৬০), ঢাকা উত্তরা এলাকার সাহাদত হোসেন (৪৫) ঘটনাস্থলে এবং কক্সবাজার জেলা আইনজীবী সমিতির সদস্য অ্যাডভোকেট ওসমান গনিকে চট্টগ্রাম মেডিক্যালে পাঠানোর পর গতকাল ভোরে মারা যান।

পঞ্চগড় : গতকাল পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার শালডাঙ্গা এলাকায় ট্রাক্টরচাপায় কার্তিক চন্দ্র বর্মণ (৩৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হন। কার্তিক ওই ইউনিয়নের ছত্র শিকারপুর এলাকার বাসিন্দা।

খুলনা : গতকাল ভোরে খুলনার লবণচরা থানার রূপসা বাইপাস সড়কে একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে লাগে। ঘটনায় মোস্তাফিজুর রহমান মানিক (২৫) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। তিনি রূপসা উপজেলার এলাইপুর গ্রামের বাসিন্দা। তিনি মোংলা থেকে পিকআপে করে এলপি গ্যাস নিয়ে খুলনা ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে।

বগুড়া : শেরপুরে মির্জাপুর ইউনিয়নের ঢাকা-বগুড়া মহাসড়কে পাথরবোঝাই ট্রাক ও সারবোঝাই ট্রাকের সংঘর্ষে পাথরবোঝাই ট্রাকের চালক রুবেল হাসান (৪৭) নিহত হন। তিনি নারায়ণগঞ্জ  সদরের বাসিন্দা। এদিকে ট্রাক দুটি ঢাকা-বগুড়া মহাসড়কের মধ্যে উল্টে থাকায় দেড় থেকে দুই ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে।

রংপুর : গতকাল জেলার বদরগঞ্জে রাধানগর ইউনিয়নের দিলালপুর এলাকায় তারাগঞ্জ-লালদীঘি সড়কে পেছন থেকে একটি ট্রাক ধাক্কা দিলে সিয়াম নামে আট বছরের এক শিশুর মৃত্যু হয়। সিয়াম একই এলাকার প্রধানপাড়ার ফারুক হোসেনের ছেলে।

নাটোর : নাটোরের লালপুর উপজেলার লালপুর-ঈশ্বরদী আঞ্চলিক সড়কের দক্ষিণ লালপুর এলাকায় গতকাল সকাল ৮টার দিকে নসিমন ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী শাহিন কবির (৪০) নামে ব্র্যাকের এক মাঠকর্মী নিহত হন। শাহিন বগুড়ার ধুনট উপজেলার বেরিলাবাড়ী গ্রামের বাসিন্দা।

কিশোরগঞ্জ : গত শনিবার রাত সাড়ে ১১টার দিকে দুটি ট্রাক্টর, একটি পিকআপ ভ্যান ও একটি সিএনজি অটোরিকশার সংঘর্ষে নিহত হয়েছেন ট্রাক্টরচালক মাসুদ মিয়া (২৫) ও অটোরিকশাচালক আব্দুল করিম (৬৫)। কিশোরগঞ্জ সদর উপজেলার নতুন জেলখানা মোড় এলাকায় কিশোরগঞ্জ-ভৈরব মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। মাসুদের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া ও করিমের বাড়ি কিশোরঞ্জের হোসেনপুরে বলে জানা গেছে।