kalerkantho

বৃহস্পতিবার । ৯ বৈশাখ ১৪২৮। ২২ এপ্রিল ২০২১। ৯ রমজান ১৪৪২

কালকিনি পৌর নির্বাচন

ওসির নামে দুই মেয়র প্রার্থীর কাছে চাঁদা দাবি

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি   

১১ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



মাদারীপুরের কালকিনি থানার ওসির মোবাইল নম্বর ক্লোন করে ওই নম্বর থেকে ফোন করে দুই মেয়র পদপ্রার্থীর কাছে টাকা চাওয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে। বিষয়টি নিশ্চিত করেন কালকিনি থানার ওসি নাসির উদ্দিন মৃধা। এ বিষয়ে থানায়  জিডি করা হয়েছে।

চতুর্থ ধাপে কালকিনি পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী রবিবার। এর আগে ওসির মোবাইল নম্বর ক্লোন করে মেয়র পদপ্রার্থীদের কাছে টাকা দাবি করাকে অশুভ সংকেত মনে করছে সুধীসমাজ।

জানা যায়, গতকাল বুধবার দুপুরে কালকিনি পৌরসভা নির্বাচনের দুই মেয়র পদপ্রার্থী এস এম হানিফ ও মশিউর রহমান সবুজের কাছে ওসির নম্বর থেকে ফোন করা হয়। নির্বাচনে জয় নিশ্চিত করার জন্য কাজ করা হবে বলে আশ্বাস দেওয়া হয় এবং এ জন্য যোগাযোগ করতে বলা হয়। বিষয়টি নিয়ে সন্দেহ হলে আওয়ামী লীগ নেতা এস এম হানিফ ওসির ব্যক্তিগত মোবাইল নম্বরে ফোন করেন। তখনই ওসির নম্বর ক্লোনিংয়ের বিষয়টি নিশ্চিত হওয়া যায়। এদিকে স্বতন্ত্র প্রার্থী মশিউর রহমান সবুজকে ফোন করা হলে তিনি অন্য প্রান্তের ব্যক্তির কণ্ঠস্বর শুনে সন্দেহ করেন। তাঁকে সামনাসামনি কথা বলতে অনুরোধ জানালে ফোন কেটে দেন। তবে বিদ্রোহী মেয়র পদপ্রার্থী সোহেল রানা মিঠুসহ অন্য কোনো মেয়র বা কাউন্সিলর প্রার্থীর কাছে ওসির নম্বর থেকে ফোন করে টাকা চাওয়ার কোনো অভিযোগ এখনো পাওয়া যায়নি।

নম্বর ক্লোনিংয়ের বিষয়ে জিডি করা হয়েছে বলে জানিয়েছেন কালকিনি থানার ওসি নাছির উদ্দিন মৃধা। তিনি বলেন, ‘আমার মোবাইল নম্বর থেকে দুই মেয়র পদপ্রার্থীর কাছে ফোন করা হয়েছে বলে দুজনেই জানিয়েছেন। অন্য কোনো প্রার্থীর কাছ থেকে এমন অভিযোগ পাইনি। তাই আমি থানায় জিডি করেছি।’

মন্তব্য