kalerkantho

সোমবার । ২৩ ফাল্গুন ১৪২৭। ৮ মার্চ ২০২১। ২৩ রজব ১৪৪২

কম্বল পেয়ে স্বস্তি শীতার্তদের

কালের কণ্ঠ ডেস্ক   

২২ জানুয়ারি, ২০২১ ০০:০০ | পড়া যাবে ৩ মিনিটে



কম্বল পেয়ে স্বস্তি শীতার্তদের

নীলফামারীর সৈয়দপুর আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজ চত্বরে গতকাল কম্বল বিতরণ করেন শুভসংঘের বন্ধুরা। ছবি : কালের কণ্ঠ

নীলফামারীর সৈয়দপুরে অসহায় শীতার্তদের গতকাল কম্বল দিয়ে পাশে দাঁড়িয়েছেন কালের কণ্ঠ শুভসংঘের বন্ধুরা। জেঁকে বসা শীতে উষ্ণতার পরশ পেয়ে স্বস্তি প্রকাশ করেছে সেখানকার অসহায় মানুষ। একই দিন নরসিংদীর মনোহরদীতে এতিম ছাত্রদের মাঝে এবং বগুড়ার শাজাহানপুরে দুস্থদের কম্বল দেওয়া হয়েছে।

সৈয়দপুর (নীলফামারী) : গতকাল দুপুরে সৈয়দপুর আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজ চত্বরে আনুষ্ঠানিকভাবে কম্বল বিতরণ করে সৈয়দপুর উপজেলা শাখা শুভসংঘ। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সৈয়দপুর প্রেস ক্লাবের সভাপতি আমিনুল হক। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সৈয়দপুর উপজেলা শাখা শুভসংঘের সভাপতি নাছিম রেজা শাহ্। বক্তব্য দেন সৈয়দপুর শুভসংঘের উপদেষ্টা ও সৈয়দপুর আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মো. হাবিবুর রহমান হাবিব, শুভসংঘের উপদেষ্টা ও লক্ষণপুর স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মো. রেজাউল করিম রেজা ও কালের কণ্ঠ’র সৈয়দপুর উপজেলা প্রতিনিধি তোফাজ্জল হোসেন লুতু।

নরসিংদীর মনোহরদীর চন্দনবাড়ী ইসলামিয়া হাফিজিয়া ও এতিমখানা মাদরাসায় গতকাল কম্বল বিতরণ করেন শুভসংঘের বন্ধুরা।   ছবি : কালের কণ্ঠ

মনোহরদী (নরসিংদী) : কালের কণ্ঠ শুভসংঘের মনোহরদী উপজেলা শাখার উদ্যোগে গতকাল দুপুরে তিনটি এতিমখানায় ছাত্রদের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে। চন্দনবাড়ী ইসলামীয়া হাফিজিয়া ও এতিমখানা মাদরাসা, বাঘবের জামিয়া ইসলামীয়া নূরীয়া মাদরাসা ও এতিমখানা, বাঘবের আশরাফিয়া জামিউল উলুম মাদরাসা ও এতিমখানায় এসব কম্বল বিতরণ করা হয়।

মনোহরদী পৌরসভার মেয়র মোহাম্মদ আমিনুর রশিদ সুজন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কম্বল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন কালের কণ্ঠ’র মনোহরদী উপজেলা প্রতিনিধি মুহা. ইসমাইল হোসাইন খান, মনোহরদী উপজেলা শুভসংঘের সভাপতি মো. হারুন-অর-রশিদ, মনোহরদী সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি মো. মোসাদ্দেকুর রহমান খান, ভারপ্রাপ্ত সভাপতি জে এম শাহজাহান মোল্লা প্রমুখ।

শাজাহানপুর (বগুড়া) : সমাজের সুবিধাবঞ্চিত অসহায় মানুষের মধ্যে কম্বল বিতরণ করেছে কালের কণ্ঠ শুভসংঘের শাজাহানপুর উপজেলা শাখা। গতকাল দুপুর ১২টার দিকে উপজেলার মাঝিড়া মডেল উচ্চ বিদ্যালয় মাঠে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে শতাধিক দরিদ্র শীতার্ত নারী-পুরুষের মাঝে এই কম্বল বিতরণ করা হয়। শীতার্তদের জন্য এই কম্বল পাঠিয়েছেন তুরস্কের আংকারা গাজি ইউনিভার্সিটির পিএইচডি গবেষক এবং জাতিসংঘের সদস্যভুক্ত তুরস্কের যুব সংগঠন আন্তর্জাতিক ইসলামিক ফেডারেশন অব স্টুডেন্ট অরগানাইজেশনের (আইআইএফএসও) কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও দক্ষিণ এশিয়ার প্রতিনিধি ড. মোস্তফা ফয়সাল পাারভেজ।

মন্তব্য



সাতদিনের সেরা