kalerkantho

সোমবার । ১৬ ফাল্গুন ১৪২৭। ১ মার্চ ২০২১। ১৬ রজব ১৪৪২

সড়ক দুর্ঘটনায় দুই পুলিশসহ নিহত ৬

কালের কণ্ঠ ডেস্ক   

১৯ জানুয়ারি, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



দেশে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই পুলিশ সদস্যসহ নিহত হয়েছেন ছয়জন। গতকাল সোমবার লালমনিরহাটের হাতীবান্ধা, হবিগঞ্জ, কুমিল্লা ও জামালপুরের সরিষাবাড়ীতে দুর্ঘটনাগুলো ঘটে। বিস্তারিত কালের কণ্ঠ’র প্রতিনিধিদের পাঠানো সংবাদে।

হাতীবান্ধা (লালমনিরহাট) : গতকাল সোমবার লালমনিরহাটের হাতীবান্ধার খানের বাজার এলাকায় বুড়িমারী থেকে ছেড়ে আসা পাথরবোঝাই একটি ট্রাক একটি মোটরসাইকেলকে ধাক্কা দিলে মোটরসাইকেল আরোহী দুই পুলিশ নিহত হন। নিহতরা হলেন হাতীবান্ধা থানার বিশেষ শাখার (ডিএজবি) এসআই আব্দুল মতিন ও কনস্টেবল আলহাজ মুজিবুল ইসলাম। এসআই মতিনের বাড়ি কুড়িগ্রাম জেলার ভূরুঙ্গামারীতে এবং কনস্টেবল মুজিবুলের বাড়ি রংপুরের গঙ্গাচড়া এলাকায়।

হবিগঞ্জ : হবিগঞ্জের লাখাইয়ের মনতৈলে গতকাল সোমবার ট্রাকের সঙ্গে সংঘর্ষে নিহত হয়েছেন মোটরসাইকেল আরোহী এস এম কেরামত আলী (৫০) নামের এক ব্যক্তি। তিনি ময়মনসিংহ জেলার বাসিন্দা ও লাখাইয়ের বুল্লা এলাকার ব্র্যাক অফিসের মাঠকর্মী ছিলেন।

অন্যদিকে একই দিনে মাধবপুর উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের হাইওয়ে ইন রেস্টুরেন্টের সামনে ট্রাক ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটোরিকশার যাত্রী আলম মিয়া নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি মাধবপুর উপজেলার আদাঐর গ্রামের অনু মিয়ার ছেলে।

কুমিল্লা : কুমিল্লার কাপ্তান বাজার এলাকায় গতকাল সোমবার দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে কামরুল হাসান (৪০) নামের এক আরোহী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আরো দুই আরোহী আহত হয়েছেন। তাঁরা কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

সরিষাবাড়ী : মহাদান ইউনিয়নের ফয়েজের মোড় এলাকায় গতকাল সোমবার একটি নসিমন নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে চালক আনিস মিয়া (৪৫) নিহত হয়েছেন। তিনি উপজেলার মহাদান ইউনিয়নের করগ্রাম এলাকার আব্দুস ছাত্তারের ছেলে।

মন্তব্য



সাতদিনের সেরা