kalerkantho

রবিবার। ৩ মাঘ ১৪২৭। ১৭ জানুয়ারি ২০২১। ৩ জমাদিউস সানি ১৪৪২

আত্মহত্যার হুমকি দুই বীর মুক্তিযোদ্ধার

সাতক্ষীরা প্রতিনিধি   

২৪ নভেম্বর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



অপমান করায় পুলিশ কর্মকর্তার বিচার চেয়েছেন দুই বীর মুক্তিযোদ্ধা। বিচার করা না হলে আত্মহত্যা করবেন বলে হুমকি দিয়েছেন তাঁরা। গতকাল সোমবার সাতক্ষীরার আশাশুনি প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে এ হুমকি দিয়েছেন খাজরা ইউনিয়নের দুই মুক্তিযোদ্ধা সতীশ চন্দ্র মণ্ডল ও আফসার আলী গাজী।

লিখিত বক্তব্যে সতীশ বলেন, গত রবিবার সকাল ১১টার দিকে মোটরসাইকেলে করে আশাশুনি সদরে যাওয়ার সময় আশাশুনি থানার এসআই জুয়েল তাঁর গতি রোধ করেন। এসআই জুয়েলের সঙ্গে থাকা কনস্টেবল সোহাগ তাঁকে মোটরসাইকেল নিয়ে রাস্তার পাশে যেতে বলেন। তিনি কারণ জানতে চাইলে এসআই জুয়েল ও কনস্টেবল সোহাগ গালমন্দ করে মোটরসাইকেলে হর্ন ও এলইডি লাইট লাগানো কেন, তা জানতে চান। তখন তিনি একজন মুক্তিযোদ্ধা পরিচয় দিয়ে ভদ্রভাবে কথা বলতে বলেন। পোশাকের মনোগ্রাম দেখে তাঁকে গালাগাল করেন জুয়েল। এরপর প্লায়ার্স দিয়ে গাড়ির লাইট কেটে নেন। পরে হর্ন কাটতে গেলে সতীশ বাধা দেন। পুলিশ কর্মকর্তা বলেন, দুটি হর্ন রাখা যাবে না।

আফসার আলী নামে মুক্তিযোদ্ধার সঙ্গেও এই পুলিশ সদস্য একই রকম ব্যবহার করে অপমানিত করেছেন বলে জানান সতীশ। মুক্তিযোদ্ধাদের প্রতি পুলিশের এই আচরণে তিনিসহ মুক্তিযোদ্ধা পরিবার চরম অপমানিত বোধ করেছে।

মন্তব্য