kalerkantho

মঙ্গলবার। ৫ মাঘ ১৪২৭। ১৯ জানুয়ারি ২০২১। ৫ জমাদিউস সানি ১৪৪২

তিন কর্মদিবসে খুলনায় মাদক মামলার রায়

খুলনা অফিস   

২৮ অক্টোবর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



মাত্র তিন কর্মদিবসে মাদক মামলার রায় দিয়েছেন খুলনার একটি আদালত। গতকাল মঙ্গলবার দুপুরে আসামির উপস্থিতিতে খুলনার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-৪-এর বিচারক ড. মো. আতিকুস সামাদ এই রায় দেন। রায়ে বিচারক আসামি সম্রাট হাওলাদারকে গাঁজা ও ইয়াবা উদ্ধার ঘটনার আলাদা ধারায় এক বছর সশ্রম কারাদণ্ড, ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো এক মাসের কারাদণ্ডের নির্দেশ দেন।

আসামি সম্রাট নগরীর রূপসা ব্রিজের নিচে মোক্তার হোসেন সড়কের মো. জাহাঙ্গীর হাওলাদারের ছেলে। ৩০ গ্রাম গাঁজা ও ছয় পিস ইয়াবাসহ গ্রেপ্তার হয়েছিলেন সম্রাট।

আদালতের বেঞ্চ সহকারী জালাল হোসেন মামলার বিবরণীর বরাত দিয়ে জানান, ২০১৯ সালের ২৫ ডিসেম্বর রাতে মোক্তার হোসেন সড়কে পুলিশ অভিযান চালায়। এ সময় বাজারের মেইন রোডের

কিউপিএস ফার্মেসির সামনে থেকে ৩০ গ্রাম গাঁজা ও ছয় পিস ইয়াবাসহ সম্রাট হাওলাদার গ্রেপ্তার হন।

এ ঘটনায় এসআই কাজী আকরাম হোসেন লবণচরা থানায় মাদক আইনে মামলা করেন। গত ১ জানুয়ারি মামলার তদন্ত কর্মকর্তা এসআই নাসির উদ্দিন মোল্লা সম্রাটকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দেন। গত ২১ অক্টোবর মামলার অভিযোগ গঠন এবং ২২ অক্টোবর ছয়জনের সাক্ষ্য গ্রহণ করা হয়।

রাষ্ট্রপক্ষের আইনজীবী এপিপি সাহারা ইরানী পিয়া বলেন, তিন কর্মদিবসে মামলার নিষ্পত্তি একটি দৃষ্টান্ত। এতে মাদকসংশ্লিষ্ট ব্যক্তিরা দ্রুত বিচারের সম্মুখীন হবে; মাদক নির্মূলে সরকারের উদ্দেশ্য বাস্তবায়নে ভূমিকা রাখবে।

মন্তব্য



সাতদিনের সেরা