kalerkantho

শুক্রবার । ৭ কার্তিক ১৪২৭। ২৩ অক্টোবর ২০২০। ৫ রবিউল আউয়াল ১৪৪২

সংক্ষিপ্ত

আড়াইহাজারে আওয়ামী লীগে সংঘর্ষে নিহত ১

নারায়ণগঞ্জ প্রতিনিধি   

৭ আগস্ট, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



আড়াইহাজারে গতকাল বৃহস্পতিবার ভোরে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত ও ১৫ জন আহত হয়েছে। এলাকায় প্রভাব বিস্তার নিয়ে উচিতপুরা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের সাধারণ সদস্য (মেম্বার) আওয়ামী লীগ সমর্থক হানিফ ও ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাফর গ্রুপের মধ্যে এই সংঘর্ষ হয়। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন সেবাকেন্দ্রে ভর্তি করা হয়েছে। সংঘর্ষে নিহত আনোয়ার হোসেন (৪৭) উপজেলার কাদিরদিয়া পূর্বপাড়া এলাকার মৃত আবেদ আলীর ছেলে এবং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাফরের ভাই। তিনি পেশায় কৃষক ছিলেন।

আনোয়ারের বড় ভাই আলী হোসেন জানান, ৫ নম্বর ওয়ার্ডের মেম্বার হানিফের সঙ্গে তাঁর ভাই ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাফরের রাজনৈতিক বিরোধ রয়েছে। এর জের ধরে গত বুধবার সন্ধ্যায় হানিফ দলবল নিয়ে তাঁদের বাড়িতে হামলা চালান। এ সময় বসতঘর ভাঙচুর ও লুটপাট করা হয়। পরে গতকাল ভোর সাড়ে ৫টার দিকে ফের হামলা চালানো হয়। একপর্যায়ে জাফরের বড় ভাই আনোয়ারকে বাড়িতে একা পেয়ে বেধড়ক পেটানো হয়। আশঙ্কাজনক অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানে তিনি মারা যান।

এ ব্যাপারে হানিফ মেম্বার বলেন, ‘আমি এই হামলার সময় ছিলাম না। যতটুকু জেনেছি হামলায় নয়, আনোয়ারের সাধারণ মৃত্যু হয়েছে।’

মন্তব্য



সাতদিনের সেরা