kalerkantho

শুক্রবার । ৩০ শ্রাবণ ১৪২৭। ১৪ আগস্ট ২০২০ । ২৩ জিলহজ ১৪৪১

সড়ক দুর্ঘটনায় তিন জেলায় নিহত ৫

কালের কণ্ঠ ডেস্ক   

১৩ জুলাই, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



মাগুরা, মাদারীপুর ও হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নারীসহ পাঁচজন নিহত হয়েছেন। এ ছাড়া ব্রাহ্মণবাড়িয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস খালে পড়ে আহত হয়েছে ১০ যাত্রী। প্রতিনিধিদের পাঠানো খবর :

মাগুরা : মাগুরা-ফরিদপুর সড়কের শ্রীপুর উপজেলার ওয়াপদা কালীনগর এলাকায় গত শনিবার রাতে বাসের ধাক্কায় মফিজুর রহমান (২৪) ও আশরাফুল ইসলাম (৪৫) নামের দুই বিদ্যুত্শ্রমিক নিহত হয়েছেন। আহত হয়েছেন সোহাগ হোসেনকে (২৪) নামের অন্য এক বিদ্যুত্শ্রমিক। নিহত আশরাফুল যশোর জেলার করিদিয়া গ্রামে লস্কর মোল্লার ছেলে। মফিজুরের বাড়ি ঝিনাইদহ সদরে, বাবার নাম মোশারফ হোসেন।

মাদারীপুর : রাজৈরে গাড়িচাপায় রুহুল আমিন কবিরাজ (৪৮) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল রবিবার ভোররাতে টেকেরহাট-গোপালগঞ্জ মহাসড়কের চাউলের গালা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রুহুল উপজেলার আলমদস্তার গ্রামের সিদ্দিক কবিরাজের ছেলে। তিনি মানসিক ভারসাম্যহীন ছিলেন।

হবিগঞ্জ : চুনারুঘাট-শায়েস্তাগঞ্জ সড়কের সাইনবোর্ড এলাকায় ট্রাক্টর ও টমটমের সংঘর্ষে মিনারা বেগম (৪৫) নামের এক নারী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো দুই নারী। তাঁরা টমটমের যাত্রী ছিলেন। নিহত মিনারা উপজেলার ঘরগাঁও গ্রামের মৃত শানু মিয়ার স্ত্রী।

ব্রাহ্মণবাড়িয়া : কুমিল্লা-সিলেট মহাসড়কের সুহিলপুর এলাকায় গতকাল সকালে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খালে পড়ে অন্তত ১০ যাত্রী আহত হয়েছে। ব্রাহ্মণবাড়িয়ার পৈরতলা বাসস্ট্যান্ড থেকে ঢাকার উত্তরা যাওয়ার পথে তিতাস পরিবহনের বাসটি নিয়ন্ত্রণ হারালে এই দুর্ঘটনা ঘটে। এ ছাড়া নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় দুলাল রায় (৪০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। গত শনিবার পেছন থেকে তাঁকে একটি মোটরসাইকেল ধাক্কা দেয়। সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল রবির দুপুরের তিনি মারা যান।

মন্তব্য



সাতদিনের সেরা