kalerkantho

বুধবার । ৩১ আষাঢ় ১৪২৭। ১৫ জুলাই ২০২০। ২৩ জিলকদ ১৪৪১

সড়ক দুর্ঘটনায় পুলিশসহ নিহত ৭

কালের কণ্ঠ ডেস্ক   

৫ জুন, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



সড়ক দুর্ঘটনায় নারায়ণগঞ্জের সোনারগাঁয় পুলিশ ফাঁড়ির একজন কনস্টেবল নিহত এবং আহত হয়েছেন দুই পুলিশ সদস্য। এ ছাড়া নওগাঁর মান্দা, চুয়াডাঙ্গার দামুড়হুদা, নড়াইল, ব্রাহ্মণবাড়িয়া ও ঢাকার আশুলিয়ায় ছয়জন নিহত হয়েছে। গত বুধবার ও গতকাল বৃহস্পতিবার এসব ঘটনা ঘটে। কালের কণ্ঠ’র নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবরে বিস্তারিত :

সোনারগাঁ : ট্রাকচাপায় উপজেলার তালতলা পুলিশ ফাঁড়ির কনস্টেবল আব্দুল হান্নান (৫৫) নিহত হন। গত বুধবার গভীর রাতে মদনপুর-জয়দেবপুর সড়কের সিংলাবো এলাকার এ ঘটনায় আহত হন এএসআই মো. মিজানুর রহমান (৪৮), কনস্টেবল মো. হুমায়ন (৪৬) ও সিএনজিচালক মো. অলি (৩৫)। তালতলা ফাঁড়ির ইনচার্জ আহসান উল্লাহ জানান, নিজস্ব যানবাহন না থাকায় মহাসড়কে নিষিদ্ধ সিএনজিতে ডিউটিতে বের হন ওই পুলিশ সদস্যরা। এ সময় একটি ট্রাক সিএনজিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মারা যান হান্নান।

নড়াইল : গতকাল দুপুরে শহরের শেখ রাসেল সেতুর ওপর ট্রাকচাপায় নিহত ভ্যানচালক আলম (৪০) যশোরের ঝুমঝুমপুর এলাকার বাসিন্দা।

ব্রাহ্মণবাড়িয়া : সদর উপজেলার রামরাইল বাসস্ট্যান্ডে নিহত মোটরসাইকেল আরোহী সাইমন খান (১৭) সুহিলপুর ইউনিয়নের খলাপাড়া গ্রামের কবির খানের ছেলে। গতকাল দুপুরের এ ঘটনায় আহত হন একজন।

আশুলিয়া : গতকাল সকালে ঘোষবাগ এলাকায় বাসচাপায় নিহত মোটরসাইকেল আরোহী জুয়েল (৩৫) খুলনার দিঘলিয়া উপজেলার মাঝিরঘাট গ্রামের বাদশা মিয়ার ছেলে।

কুড়িগ্রাম : উলিপুরে নাইট কোচের ধাক্কায় এক রিকশাচালক ও অটোরিকশার পাঁচ যাত্রী আহত হন। গতকাল হেলিপ্যাড এলাকায় এ ঘটনা ঘটে।

মন্তব্য



সাতদিনের সেরা