kalerkantho

শুক্রবার । ১৯ আষাঢ় ১৪২৭। ৩ জুলাই ২০২০। ১১ জিলকদ  ১৪৪১

সড়ক দুর্ঘটনায় পাঁচ জেলায় নিহত ৭

কালের কণ্ঠ ডেস্ক   

১৯ মে, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



সড়ক দুর্ঘটনায় দিনাজপুরের ফুলবাড়ী, টাঙ্গাইল, পটুয়াখালীর কলাপাড়া, কিশোরগঞ্জের করিমগঞ্জ ও  ফরিদপুরে সাতজন নিহত হয়েছে। আহত হয়েছে ছয়জন। গত রবিবার ও গতকাল সোমবার এসব ঘটনা ঘটে। বিস্তারিত কালের কণ্ঠ’র নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবরে :

ফুলবাড়ী : পিকআপ ও অটোরিকশার সংঘর্ষে নিহত অটোরিকশাচালক ইয়ানুর রহমান (৩০) বেদদিঘী ইউনিয়নের দক্ষিণ সৈয়দপুর গ্রামের আব্দুর রশিদের ছেলে। গতকাল দুপুরে ফুলবাড়ী-মাদিলাহাট সড়কের মহেশপুর পাকড়ডাঙ্গা এলাকায় এ ঘটনা ঘটে।

টাঙ্গাইল : বাসাইল উপজেলার গুল্যা এলাকায় সিএনজিচালিত অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে চালক নিহত হন। গতকাল সকালের এই ঘটনায় আহত হন চারজন।

কলাপাড়া : নিহত তীলক চন্দ্র পাল (২৪) পৌর শহরের ইসলামপুর এলাকার সমীর পালের ছেলে এবং  মো. সুমন মিয়া (১৮) নাচনাপাড়া এলাকার জামাল হোসেনের ছেলে। গত রবিবার বালিয়াতলী ইউনিয়নের আমতলীপাড়া গ্রামে মোটরসাইকেলের চাকা বিস্ফোরিত হয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে তাঁদের মৃত্যু হয়। আহত হন মোটরসাইকেলের আরেক আরোহী মো. তানজিল খান (২৫)।

করিমগঞ্জ : কিশোরগঞ্জ-চামড়াঘাট সড়কে নিয়ামতপুর বাজারের কাছে ইজি বাইক ও ট্রাক্টরের সংঘর্ষে নিহত ইজি বাইকচালক আছাব উদ্দিন (৪০) উপজেলার দেহুন্দা ইউনিয়নের ভাটিয়া গাঙপাড় গ্রামের মো. শুক্কুর আলীর ছেলে।  গতকাল দুপুরের এই ঘটনায় আহত হয়েছে একজন।

ফরিদপুর : ট্রাকের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেলচালক সাবেক সেনাসদস্য আব্দুল হালিম (৬০) মারা গেছেন। তিনি পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার ফুলঝুড়ি গ্রামের আব্দুল হাকিমের ছেলে। গতকাল দুপুরে ভাঙ্গা উপজেলার আজিমনগর ইউনিয়নের তাড়াইল এলাকার এ ঘটনায় জামাল হোসেন (৫৫) নামের আরো একজনের মৃত্যু হয়।

 

মন্তব্য