kalerkantho

শুক্রবার । ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭ । ২৯  মে ২০২০। ৫ শাওয়াল ১৪৪১

সড়কে প্রাণ গেল ৩ জনের

কালের কণ্ঠ ডেস্ক   

৭ এপ্রিল, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ময়মনসিংহের ভালুকায় ট্রাকচাপায় দুই শ্রমিক এবং শেরপুর-বনগাঁ সড়কের কালীবাড়ী এলাকায় ট্রাকচাপায় ব্যাটারিচালিত ইজি বাইকের এক যাত্রী নিহত হয়েছে। এ ছাড়া পটুয়াখালী-কলাপাড়া সড়কে অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়েছে। গতকাল সোমবার এসব ঘটনা ঘটে। বিস্তারিত আমাদের প্রতিনিধিদের পাঠানো খবরে—

ভালুকা (ময়মনসিংহ) : ভালুকায় নিহতরা হলেন ফুলপুর উপজেলার আবদুর রহিমের ছেলে ও ক্রাউন ওয়ার কারখানার শ্রমিক হারুন অর রশিদ এবং গৌরীপুরের চিয়ারকান্দা গ্রামের ফয়েজ উদ্দিনের ছেলে ও স্কয়ার ফ্যাশনের শ্রমিক জুয়েল। স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল হবিরবাড়ী ইউনিয়নের জামিরদিয়া মাস্টারবাড়ী এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হচ্ছিলেন কারখানার শ্রমিকরা। এ সময় ঢাকাগামী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের ওপর উল্টে যায়। এতে ওই দুই শ্রমিক ঘটনাস্থলেই নিহত হন। খবর পেয়ে হাইওয়ে পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে এবং দুর্ঘটনাকবলিত ট্রাকটি জব্দ করে। শেরপুর : নিহত ইজি বাইকের যাত্রী আব্দুস সালাম (৩৭) ঝিনাইগাতী উপজেলার বলদীবাটা এলাকার শফিউদ্দিনের ছেলে। ঝিনাইগাতী থানার এসআই সাইদুল ইসলাম খান জানান, গতকাল ভোর ৫টার দিকে কালীবাড়ী এলাকায় ব্যাটারিচালিত একটি ইজি বাইককে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক চাপা দেয়। এতে ইজি বাইকটি দুমড়েমুচড়ে যায়। স্থানীয় লোকজন ইজি বাইকের আহত যাত্রীদের উদ্ধার করে জেলা হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় যাত্রী আব্দুস সালাম মারা যান। 

কলাপাড়া (পটুয়াখালী) : কলাপাড়ায় আহত দুই মোটরসাইকেল আরোহী হলেন মো. শাহিন মিয়া ও তাঁর বোন রিয়া মণি। স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল সকালে একটি অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তাঁরা দুজন গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে যায়। মো. শাহিনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে পরে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

মন্তব্য



সাতদিনের সেরা