kalerkantho

বৃহস্পতিবার । ২১ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৪ জুন ২০২০। ১১ শাওয়াল ১৪৪১

ইমরুল কায়েসের বাবা আহত

সড়ক দুর্ঘটনায় চার জেলায় নিহত ৫

কালের কণ্ঠ ডেস্ক   

২৪ মার্চ, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় জাতীয় ক্রিকেট দলের ওপেনার ইমরুল কায়েসের বাবা বানি আমিন বিশ্বাস গুরুতর আহত হয়েছেন। এ ছাড়া পাবনার ঈশ্বরদী, মানিকগঞ্জের শিবালয়, ফরিদপুরের ভাঙ্গা ও ঝিনাইদহের শৈলকুপা ও রাজবাড়ীতে ছয়জন নিহত ও তিনজন আহত হয়েছেন। গত রবিবার ও গতকাল সোমবার এসব ঘটনা ঘটে। বিস্তারিত আমাদের নিজস্ব প্রতিবেদক, আঞ্চলিক ও জেলা প্রতিনিধিদের পাঠানো খবরে :

মেহেরপুর : গতকাল সকালে মেহেরপুর-কাথুলি সড়কে সড়ক দুর্ঘটনার শিকার ইমরুল কায়েসের বাবা বানি আমিন বিশ্বাসকে (৬০) মেহেরপুর জেনারেল হাসপাতাল থেকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

সদর থানার ওসি শাহ দারা খান জানান, বানি আমিন বিশ্বাস সদর উপজেলার উজ্জ্বলপুরের বাড়ি থেকে মেহেরপুর যাওয়ার পথে ছহিউদ্দিন ডিগ্রি কলেজের পাশে একটি আলমসাধুর (পণ্যবাহী যান) সঙ্গে ধাক্কায় আহত হয়েছেন। এতে তাঁর একটি পা ভেঙে গেছে। এ ছাড়া তিনি কানেও আঘাত পেয়েছেন।

শিবালয় : ট্রাকের ধাক্কায় নিহত বাইসাইকেলচালক মসজিদের ইমাম মাওলানা দেলোয়ার হোসেন দুলাল (৬৩) উথুলী দক্ষিণপাড়ার শাহেজ উদ্দিনের ছেলে। গতকাল সকালে উপজেলার উথুলী বাসস্ট্যান্ডের কাছে এ ঘটনা ঘটে।

ভাঙ্গা : পরিবহনের ধাক্কায় নিহত মোটরসাইকেলচালক মো. রবিউল ইসলাম (২৫) নগরকান্দা উপজেলার কাইচাইল ইউনিয়নের কফাই বালিয়া গ্রামের আবুল কালাম মিয়ার ছেলে। গতকাল দুপুরে নগরকান্দা উপজেলার কাইচাইল ইউনিয়নের কাইল্লার মোড়ের এ ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেলে থাকা দুই নারী।

শৈলকুপা : নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যাওয়া নসিমন দুর্ঘটনায় নিহত দুজন হলেন কুষ্টিয়া সদর উপজেলার হাতিয়া আব্দালপুর গ্রামের মৃত আলিমুদ্দিনের ছেলে হাসমত আলী (৩০) ও একই উপজেলার ঝাউদিয়া গ্রামের ইব্রাহিমের ছেলে মিনারুল ইসলাম (২৮)।

রাজবাড়ী : মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত চালক রসুল খাঁ (৪০) মূলঘর ইউনিয়নের বিলনয়াবাদ গ্রামের মৃত গফুর খাঁর ছেলে।

মন্তব্য



সাতদিনের সেরা