kalerkantho

মঙ্গলবার । ১৭ চৈত্র ১৪২৬। ৩১ মার্চ ২০২০। ৫ শাবান ১৪৪১

কোটালীপাড়া উপজেলা আ. লীগ

স্বর্ণের নৌকার ব্যাজ পেলেন সভাপতি ও সা. সম্পাদক

গোপালগঞ্জ ও কোটালীপাড়া প্রতিনিধি    

২২ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



স্বর্ণের নৌকার ব্যাজ পেলেন সভাপতি ও সা. সম্পাদক

স্বর্ণের নৌকার ব্যাজ উপহার পেলেন গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাস ও সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ। গত বৃহস্পতিবার উপজেলার কুশলা আলিয়া মাদরাসা মাঠে তাঁদের জন্য আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে এ ব্যাজ উপহার দেয় কুশলা ইউনিয়ন আওয়ামী লীগ।

কুশলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দিলীপ কুমার বাড়ৈর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস, পৌর মেয়র হাজি মো. কামাল হোসেন শেখ, আওয়ামী লীগ নেতা গোলাম কিবরিয়া দাড়িয়া, আতিকুজ্জামান খান বাদল, রুহুল আমিন খান, কুশলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জামান শেখ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, যুবলীগ নেতা তাইজুল ইসলাম বক্তব্য দেন।

কুশলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দিলীপ কুমার বাড়ৈ বলেন, ‘আমাদের দলীয় প্রতীক নৌকা। এ কারণে আমরা ইউনিয়ন আওয়ামী লীগের পক্ষ থেকে নবনির্বাচিত আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে স্বর্ণের নৌকা প্রতীকের ব্যাজ উপহার দিয়েছি।’

নবনির্বাচিত কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ বলেন, ‘আমি ছাত্রলীগ, যুবলীগ করে আজ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হতে পেরেছি। মাননীয় প্রধানমন্ত্রী আমাকে মূল্যায়ন করেছেন। সেই সঙ্গে কোটালীপাড়ার জনগণ আমাকে যে সম্মান দেখাচ্ছে এর জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও কোটালীপাড়া হাজার হাজার মানুষকে আন্তরিক অভিনন্দন জানাই। গত বৃহস্পতিবার কুশলা ইউনিয়ন আওয়ামী লীগের পক্ষ থেকে আমাকে আওয়ামী লীগের প্রতীক নৌকা হিসেবে এই উপহার দিয়েছে।’

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাস বলেন, গত ১২ ফেব্রুয়ারি সভাপতি হওয়ার পর থেকে বিভিন্ন ইউনিয়ন শাখা তাঁদের সংবর্ধনা দিচ্ছে। এতে তিনি আনন্দিত ও গর্বিত।

মন্তব্য



সাতদিনের সেরা