kalerkantho

বৃহস্পতিবার  । ১৯ চৈত্র ১৪২৬। ২ এপ্রিল ২০২০। ৭ শাবান ১৪৪১

থানা থেকে বেরিয়ে ক্ষোভে গৃহবধূর আত্মহনন

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী   

১৯ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



পারিবারিক অশান্তির কথা পুলিশকে জানাতে গত শুক্রবার থানায় গিয়েছিলেন গৃহবধূ রফেলা (৪২)। অভিযোগ উঠেছে, পুলিশের কাছে সুবিচার না পেয়ে থানা থেকে বেরিয়ে রাফেলা ক্ষোভে আত্মহননের পথ বেছে নিয়েছেন। গত শনিবার এলাকার একটি পানের বরজ থেকে রাফেলার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় থানায় আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার মামলা হয়েছে। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আতাউর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। মামলায় রফেলার স্বামী রতন ও তাঁর প্রথম স্ত্রী শিউলি বিবিকে আসামি করা হয়েছে। রফেলার ভাই মনসুর রহমান বাদী হয়ে মামলাটি করেন।

রফেলার পরিবার সূত্রে জানা যায়, গত শুক্রবার বিকেলে রফেলা তাঁর স্বামী রতন ও সতিন শিউলি বিবির বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ করতে থানায় যান। রফেলার সঙ্গে তালাকসংক্রান্ত বিষয় নিয়ে রতন ও সতিন শিউলির মধ্যে ঝামেলা চলছিল। পুলিশ অভিযোগ না নিয়ে বিষয়টি মীমাংসার জন্য বলে। কিন্তু পরের দিন সকালে রতনের পানের বরজে রফেলার লাশ ঝুলন্ত অবস্থায় দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসী।

থানার উপপরিদর্শক (এসআই) কামরুজ্জামান বলেন, ‘গৃহবধূ রফেলা আমার কাছে অভিযোগ দিতে এসেছিলেন। পরে বিষয়টি মীমাংসা করে তাঁকে বাড়িতে পাঠানো হয়। এর পরও তিনি আত্মহত্যা করেন।’ তবে মামলার বাদী মনসুর রহমান দাবি করেন, এ নিয়ে কোনো মীমাংসা হয়নি। মীমাংসা না হওয়ায় এবং থানায় অভিযোগ না নেওয়ায় আত্মহত্যা করেছেন রফেলা।

মন্তব্য



সাতদিনের সেরা