kalerkantho

মঙ্গলবার । ৯ অগ্রহায়ণ ১৪২৭। ২৪ নভেম্বর ২০২০। ৮ রবিউস সানি ১৪৪২

ভৈরবে অটোরিকশা চুরির অভিযোগে পুলিশকে গণপিটুনি

ঝিকরগাছায় নিহত ১

কালের কণ্ঠ ডেস্ক   

২৪ জানুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



কিশোরগঞ্জের ভৈরবে অটোরিকশা চুরির অভিযোগে আবু সিয়াম নামের এক পুলিশ কনস্টেবলকে গণপিটুনি দিয়ে থানায় সোপর্দ করেছে স্থানীয়রা। তিনি অভিযোগ অস্বীকার করেছেন। অন্যদিকে যশোরের ঝিকরগাছায় গরু চুরির অভিযোগে গণপিটুনিতে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি জানান, ভুক্তভোগী হৃদয় মিয়ার ভাষ্য, অটোরিকশাটি তিনি কিস্তিতে কিনেছেন। গত ১০ সেপ্টেম্বর সেটি চুরি হয়। চুরি হওয়ার আধা ঘণ্টার মধ্যেই তাঁর মোবাইল ফোনে অপরিচিত নম্বর থেকে কল আসে। বলা হয়, ২০ হাজার টাকা নিয়ে নরসিংদীর ইটাখলায় গেলে অটোরিকশা ফেরত দেওয়া হবে। পরে তিনি টাকা নিয়ে সেখানে যান এবং ফোন করে দেখেন নম্বরটি বন্ধ। পরবর্তী সময়ে হৃদয়ের ফোনে ওই অপরিচিত নম্বর থেকে একটা ‘ইমু আইডি’-এর বার্তা আসে। সেখানে ‘প্রোফাইল পিকচারে’ পুলিশ কনস্টেবল আবু সিয়ামের ছবি ছিল। গতকাল পলাশের মোড় এলাকায় সিয়ামকে দেখতে পেয়ে হৃদয়সহ কয়েকজন তাঁকে মারধর করে পুলিশে দেন।

ঝিকরগাছা (যশোর) প্রতিনিধি জানান, বুধবার রাতে যশোরের ঝিকরগাছার চন্দ্রপুর গ্রামে গরু চুরির অভিযোগে গণপিটুনিতে ইলিয়াস হোসেন (৩৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়। আহত হয়েছেন আব্দুল (৩০) নামের একজন। সদর ইউনিয়নের ৬ নম্বর (চন্দ্রপুর) ওয়ার্ডের মেম্বার আব্দুস সালাম জানান, বুধবার রাত ১টার দিকে দুই ব্যক্তি গ্রামের একটি বাড়ি থেকে তিনটি গরু চুরি করে পালিয়ে যাচ্ছিলেন।

মন্তব্য