kalerkantho

সোমবার । ২৩ চৈত্র ১৪২৬। ৬ এপ্রিল ২০২০। ১১ শাবান ১৪৪১

শোক

২২ জানুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



শোক

আছকির মিয়া

হবিগঞ্জের বানিয়াচং উপজেলার ৯নং পুকরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও প্রবীণ আওয়ামী লীগ নেতা আছকির মিয়া (৯২) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গত সোমবার সন্ধ্যায় উপজেলার দৌলতপুর গ্রামের নিজ বাড়িতে তিনি মারা যান। গতকাল মঙ্গলবার বাদ জোহর সিকন্দরপুর মাদরাসা মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁর লাশ দাফন করা হয়। তিনি স্ত্রী, তিন ছেলে, ছয় মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর মৃত্যুতে হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আব্দুল মজিদ খান শোক প্রকাশ করেছেন। হবিগঞ্জ প্রতিনিধি।

 

আব্দুল হাকিম তালুকদার

বরিশালের আগৈলঝাড়া উপজেলার মুক্তিযোদ্ধা আব্দুল হাকিম তালুকদার (৮০) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল মঙ্গলবার সকালে ঢাকার একটি হাসপাতালে তিনি মারা যান। গতকাল বাদ জোহর জানাজা শেষে তাঁর লাশ উপজেলার রাজিহার ইউনিয়নের চেঙ্গুটিয়া গ্রামের পারিবারিক কবরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি।

 

রাবেয়া বেগম

বরগুনার বেতাগী পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর মো. মিজানুর রহমান মন্টুর মা রাবেয়া বেগম (৮২) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গত সোমবার রাতে বরিশালের একটি হাসপাতালে তিনি মারা যান। গতকাল মঙ্গলবার সকাল ১১টায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁর লাশ দাফন করা হয়। তিনি ছয় ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বেতাগী (বরগুনা) প্রতিনিধি।

মন্তব্য



সাতদিনের সেরা