kalerkantho

শুক্রবার । ২০ চৈত্র ১৪২৬। ৩ এপ্রিল ২০২০। ৮ শাবান ১৪৪১

মাদক কারবারিকে ছাড়ার অভিযোগে এটিএসআই ক্লোজড

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি   

২০ জানুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



কিশোরগঞ্জের ভৈরবে ঘুষ নিয়ে দুই মাদক কারবারিকে ছেড়ে দেওয়ার অভিযোগে এক পুলিশ কর্মকর্তাকে ক্লোজ করা হয়েছে। গতকাল রবিবার একটি নির্ভরযোগ্য সূত্র এ তথ্য নিশ্চিত করে।

গত ১১ নভেম্বর রাতে ভৈরব থানার শহর ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. সেলিম সহকারী টাউন উপপরিদর্শক (এটিএসআই) আরিফুল ইসলামসহ আরো কয়েকজন পুলিশ সদস্যকে নিয়ে মাদক কারবারি আলমের বাড়িতে অভিযান চালান। এ সময় আলমসহ পাঁচজনকে আটক করা হয়। তবে এক লাখ টাকায় উভয় পক্ষের মধ্যে রফা হয়। এর মধ্যে নগদ ৩৫ হাজার টাকার বিনিময়ে তাত্ক্ষণিক ছাড়া পান আলমসহ দুজন। অন্য চারজনকে ৩৪ ধারায় আদালতে চালান দেওয়া হবে, এমন শর্তে বাকি ৬৫ হাজার টাকা দিতে রাজি হন আলম। কিন্তু পরদিন থানায় গিয়ে তিনি জানতে পারেন, আটক চারজনকে মাদক মামলায় আদালতে চালান করা হয়েছে। এরপর তিনি ৬৫ হাজার টাকা না দিয়েই ফিরে আসেন।

এ ঘটনা নিয়ে গত ১২ নভেম্বর কালের কণ্ঠে সংবাদ প্রকাশিত হয়। এরপর ঘটনার তদন্তে অভিযোগের সত্যতা পাওয়ায় গত বৃহস্পতিবার এটিএসআই আরিফুলকে কিশোরগঞ্জ জেলা পুলিশ লাইনে ক্লোজ করা হয়। কিশোরগঞ্জ জেলা পুলিশ সুপার মাসরুকুর রহমান খালেদের নির্দেশে তাঁকে ক্লোজ করা হয় বলে সূত্র জানায়।

মন্তব্য



সাতদিনের সেরা