kalerkantho

শনিবার । ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৬ জুন ২০২০। ১৩ শাওয়াল ১৪৪১

অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ

শেখ মারুফকে দুদকের জিজ্ঞাসাবাদ

নিজস্ব প্রতিবেদক   

৮ জানুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



শেখ মারুফকে দুদকের জিজ্ঞাসাবাদ

ক্যাসিনো কারবার করে অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে যুবলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুর রহমান মারুফকে জিজ্ঞাসাবাদ করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। দুদকের পরিচালক ও অনুসন্ধান টিমের প্রধান সৈয়দ ইকবাল হোসেনসহ কর্মকর্তারা গতকাল মঙ্গলবার সকাল ১১টা থেকে বিকেল ৩টা পর্যন্ত তাঁকে জিজ্ঞাসাবাদ করেন।

প্রায় চার ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদের মুখোমুখি হয়ে দুদক কার্যালয় থেকে বেরিয়ে যাওয়ার সময় শেখ মারুফ সাংবাদিকদের বলেন, ‘আমি আপনাদেরই একজন, দুদকের কর্মকর্তারা কিছু তথ্যের জন্য আমাকে ডেকেছিলেন। উনাদের ডাকে সারা দিয়ে আমি দুদকে উপস্থিত হয়েছি এবং ওনাদের সঙ্গে আমি বিস্তারিত আলোচনা করেছি। আমি বলেছি, আপনাদের সর্বাত্মক সহযোগিতা করব। আমার আর কিছু বলার নেই। আপনারা সবাই ভালো থাকবেন।’ এর বেশি কিছু তিনি গণমাধ্যমে বলতে চাননি। গত ২৯ ডিসেম্বর দুদক পরিচালক সৈয়দ ইকবাল হোসেনের সই করা চিঠিতে শেখ মারুফকে তলব করে নোটিশ পাঠানো হয়।

বেশ কয়েকজন নেতাকর্মী, স্বজনসহ সকাল ১১টায় সেগুনবাগিচায় দুদকের প্রধান কার্যালয়ে আসেন শেখ মারুফ। দুদক কার্যালয়ে রিসিপশনে থাকা নির্ধারিত খাতায় নাম, স্বাক্ষরসহ বিস্তারিত লিখতে দেন দুদকের কর্মীরা। পরে মারুফকে তিনতলায় দুদক পরিচালক সৈয়দ ইকবাল হোসেনের রুমে নেওয়া হয়। সেখান চার ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয় শেখ মারুফকে।

মন্তব্য



সাতদিনের সেরা