kalerkantho

বুধবার । ১১ ডিসেম্বর ২০১৯। ২৬ অগ্রহায়ণ ১৪২৬। ১৩ রবিউস সানি     

কালকিনিতে গৃহবধূকে ধর্ষণ

তিন স্থানে গ্রেপ্তার ৩

কালের কণ্ঠ ডেস্ক   

১৫ নভেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



মাদারীপুরের কালকিনিতে এক গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। এদিকে ধর্ষণের অভিযোগে বগুড়ার ধুনট, পটুয়াখালীর কলাপাড়া ও  নওগাঁর মান্দায় তিন ধর্ষককে গ্রেপ্তার করা হয়েছে। এ ব্যাপারে প্রতিনিধিদের পাঠানো খবর:

কালকিনি (মাদারীপুর): রাতের আঁধারে ঘর থেকে ডেকে নিয়ে মাদারীপুরের কালকিনিতে গত বুধবার রাতে এক গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। জানা যায়, ওই গৃহবধূ রাতের খাবার খেয়ে তাঁর শিশুকে নিয়ে ঘরে ঘুমিয়ে পড়েন। এ সুযোগে একই এলাকার জামাল খানের ছেলে পারভেজ খান তাঁকে মোবাইল ফোনে চার্জ দেওয়ার কথা বলে ঘরের দরজা খুলতে বলে। পরে তাঁকে বাড়ির পাশের পুকুরপাড়ে নিয়ে যায়। এ সময় ওই গৃহবধূকে জোর করে নেশা জাতীয় খাবার খাইয়ে পারভেজ ও তার চার-পাঁচজন বন্ধু মিলে দলবদ্ধ ধর্ষণ করে। বিষয়টি টের পেয়ে স্থানীয় লোকজন তাঁকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে প্রথমে কালকিনি হাসপাতালে ভর্তি করেন। পরে তাঁকে মাদারীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

ধুনট (বগুড়া): ধুনটে চার বছর বয়সের এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে বোরহান উদ্দিন শ্যামল (১৪) নামের এক  জেএসসি পরীক্ষার্থীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বোরহান উপজেলার বানিয়াজান চল্লিশপাড়া গ্রামের প্রবাসী জাহাঙ্গীর আলমের ছেলে। গতকাল বৃহস্পতিবার সকালে থানা থেকে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে। শিশুটি গত মঙ্গলবার  সকালে বিদ্যালয় থেকে ফিরে বাড়ির অদূরে জলপাই কুড়াতে যায়। এ সময় মেয়েটিকে টেলিভিশনে কার্টুন ছবি দেখানোর কথা বলে বোরহান নিজের ঘরের ভেতর নিয়ে যায়। তখন ওই বাড়িতে কেউ না থাকার সুযোগে মেয়েটিকে ধর্ষণ করে সে।

কলাপাড়া (পটুয়াখালী): কলাপাড়ায় সাত বছরের এক শিশুকে যৌন নিপীড়নের অভিযোগে ছিদ্দিক চৌকিদার (৫৫) নামের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বুধবার বিকেলে ওই শিশুর বাবার অভিযোগের ভিত্তিতে উপজেলার টিয়াখালী ইউনিয়নের বাদুরতলী ফরাজীকান্দা গ্রামের অভিযুক্তর বাসা থেকে রাতে তাকে গ্রেপ্তার করা হয়।

মান্দা : বিয়ের প্রলোভনে একাধিকবার ধর্ষণে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে বাকপ্রতিবন্ধী এক নারী (৩২)। এ ঘটনায় মান্দা থানায় মামলার পর মমিনুল ইসলাম (২৫) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। মমিনুল উপজেলার পরানপুর ইউনিয়নের বানিসর উত্তরপাড়া গ্রামের ফজর আলীর ছেলে।

মন্তব্য



সাতদিনের সেরা