kalerkantho

মঙ্গলবার । ১২ মাঘ ১৪২৭। ২৬ জানুয়ারি ২০২১। ১২ জমাদিউস সানি ১৪৪২

অপহরণের ১৭ দিনেও খোঁজ নেই কিশোরীর

হবিগঞ্জ প্রতিনিধি   

১০ নভেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



হবিগঞ্জের বানিয়াচংয়ে এক কিশোরীকে (১২)  বাড়ি থেকে তুলে নেওয়ার ১৭ দিন পেরিয়ে গেলেও কোনো কিনারা করতে পারেনি পুলিশ। উপজেলার জাতুকর্ণপাড়া শরীফ উদ্দিন সড়ক এলাকায় গত ২৩ অক্টোবর এ ঘটনা ঘটে। ওই কিশোরীর মা জানান, ওই দিন রাতে একই এলাকার প্রভাবশালী আজী রহমানের ছেলে কাশেম তার সহযোগীদের নিয়ে তাঁর মেয়েকে তুলে নিয়ে যায়। এর দুই দিন পর মোবাইল ফোনে এক যুবক থানায় না জানানোর জন্য নাসিমা খাতুনকে হুমকি দেন। এর পর থেকে থানা পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধিদের দ্বারে দ্বারে ঘুরেও তাঁর মেয়েকে ফিরে পাননি। অপহরণের ছয় দিন পর গত ২৯ অক্টেবর তিনি হবিগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে কাশেম, সজলু মিয়া, ফজলু মিয়াসহ চারজনকে আসামি করে একটি মামলা করেন। অভিযোগ আমলে নিয়ে মামলাটি এফআইআরভুক্ত করতে বানিয়াচং থানার ওসিকে নির্দেশ দেন বিচারক। কিন্তু ১৭ দিন পেরিয়ে গেলেও উদ্ধার হয়নি ওই কিশোরী।

ওই কিশোরীর বাবা জানান, স্থানীয় শান্তিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চতুর্থ শ্রেণিতে পড়ত মেয়েটি। স্কুলে যাওয়া-আসার পথে তাকে প্রায়ই উত্ত্যক্ত করত একই এলাকার বখাটে ছেলে কাশেম মিয়া। প্রায় ছয় মাস আগে কাশেমের ভয়ে মেয়ের স্কুলে যাওয়া বন্ধ করে দেন তাঁরা। পরবর্তী সময়ে গত ২৩ অক্টোবর রাতে বাড়ির পাশ থেকে কাশেম ও তার সহযোগীরা মেয়েটিকে তুলে নিয়ে যায়।

বানিয়াচং থানার ওসি রঞ্জন কুমার সামন্ত জানান, ওই কিশোরীকে উদ্ধার এবং ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।

মন্তব্য



সাতদিনের সেরা