kalerkantho

শুক্রবার । ২২ নভেম্বর ২০১৯। ৭ অগ্রহায়ণ ১৪২৬। ২৪ রবিউল আউয়াল ১৪৪১     

জমি নিয়ে বিরোধ

সিরাজদিখানে প্রতিপক্ষের হামলায় নিহত ১

মুন্সীগঞ্জ প্রতিনিধি   

৯ নভেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



মুন্সীগঞ্জের সিরাজদিখানে জমিসংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় আমির আলী ওরফে মীর আলী (৫৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল শুক্রবার উপজেলার বালুচর ইউনিয়নের পূর্ব চান্দ্রের চর গ্রামে এ ঘটনা ঘটে। হামলার এ ঘটনায় নিহতের ভাই মো. আজিজ ও বোন শাহিদা বেগমও গুরুতর আহত হন। তাঁদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, চান্দ্রের চর গ্রামের সাবেক ইউপি সদস্য মরহুম সুরুজ আলীর ছেলে কামিজুদ্দিন কামু (৫৬), শহিদুল্লাহ (৪৫) ও সাদর (৪৭) গং এবং একই গ্রামের মৃত ওসমান মোল্লার ছেলে মীর আলী গংয়ের মধ্যে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছে। গতকাল দুপুর সাড়ে ১২টার দিকে এ নিয়ে দুই পক্ষের মধ্যে কথা-কাটাকাটি হয়। এর একপর্যায়ে প্রতিপক্ষের হামলায় মীর আলী, তাঁর ভাই মো. আজিজ ও বোন শাহিদা বেগম আহত হন। গুরুতর আহত মীর আলীকে সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তিনি মারা যান। শাহিদা পারভীন ও মো. আজিজকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এলাকাবাসীর অভিযোগ, সিরাজদিখান উপজেলা চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদের ঘনিষ্ঠ লোক হিসেবে পরিচিত কামিজুদ্দিন কামুর নেতৃত্বেই এই হামলা ও খুনের ঘটনা ঘটে। কামু দীর্ঘদিন ধরে এলাকার দাঙ্গা-ফ্যাসাদ ও নানা অপকর্মের সঙ্গে জড়িত।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. বদিউজ্জামান জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই মীর আলী মারা যান। আহত দুজনকে ভর্তি রাখা হয়েছে।

সিরাজদিখান থানার ওসি মো. ফরিদ উদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। গতকাল সন্ধ্যা পর্যন্ত কোনো মামলা হয়নি। তবে নিহত ব্যক্তির মরদেহে বাহ্যিক আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। লাশ মুন্সীগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে বিস্তারিত বলা যাবে।

মন্তব্য



সাতদিনের সেরা