kalerkantho

বুধবার । ১১ ডিসেম্বর ২০১৯। ২৬ অগ্রহায়ণ ১৪২৬। ১৩ রবিউস সানি     

বন্দরে ব্যবসায়ীকে কুপিয়ে ও হাত-পায়ের রগ কেটে হত্যা

নারায়ণগঞ্জ প্রতিনিধি   

২১ অক্টোবর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নারায়ণগঞ্জের বন্দরে এক ব্যবসায়ীকে কুপিয়ে ও হাত-পায়ের রগ কেটে হত্যা করা হয়েছে। সন্ত্রাসীরা শনিবার রাতে বন্দরের সমরক্ষেত্রের সামনে ওই ব্যবসায়ীর ওপর হামলা করে। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল রবিবার সকালে তাঁর মৃত্যু হয়। নিহত ব্যবসায়ীর নাম মো. রনি (৩০)। তিনি উপজেলার চৌধুরীবাড়ি এলাকার সালাউদ্দিন পলাশের ছেলে। পুরান বন্দর এলাকায় মায়ের দোয়া নামে একটি ব্যবসাপ্রতিষ্ঠান রয়েছে তাঁর। তিনি দুই সন্তানের জনক।

বন্দর থানার ওসি রফিকুল ইসলাম বলেন, শনিবার রাতে ব্যবসাপ্রতিষ্ঠান থেকে বাড়ি ফেরার পথে অজ্ঞাতপরিচয় দুর্বৃত্তরা রনির ওপর হামলা করে। তারা ধারালো অস্ত্র দিয়ে রনিকে কোপায় এবং হাত ও পায়ের রগ কেটে দিয়ে চলে যায়। ওই সময় এক ইজি বাইক চালক রনিকে আহতাবস্থায় দেখতে পেয়ে বন্দর রেললাইন এলাকায় নিয়ে এলে স্থানীয়রা প্রথমে তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে রাতেই তাঁকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ওসি আরো বলেন, ঘটনাটি পূর্বপরিকল্পিত। খুনিরা ঘটনার আগে রনিকে অনুসরণ করে নিশ্চিত হয় যে তিনি প্রতি রাতে ওই এলাকা দিয়ে বাড়ি ফেরেন। এলাকাটি রাতের বেলা নীরব থাকে। রাতের নীরবতাকেই খুনিরা সুযোগ হিসেবে কাজে লাগায়। ঘটনাটি পূর্বশত্রুতা থেকেই ঘটেছে বলে পুলিশ নিশ্চিত হতে পেরেছে।

রনির বাবা সালাউদ্দিন পলাশ জানান, তাঁর ছেলেকে কারা খুন করতে পারে সে ব্যাপারে তিনি কিছু জানেন না। তিনি ছেলে হত্যার বিচার চেয়েছেন।

 

মন্তব্য



সাতদিনের সেরা