kalerkantho

বুধবার । ১২ কার্তিক ১৪২৭। ২৮ অক্টোবর ২০২০। ১০ রবিউল আউয়াল ১৪৪২

শোক

১৮ অক্টোবর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বি এম নুরুল ইসলাম

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান এ বি এম নুরুল ইসলাম (৬৫) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল বৃহস্পতিবার দুপুরে ঢাকার একটি হাসপাতালে তিনি মারা যান। আজ শুক্রবার সকাল ১০টায় গোয়ালন্দ কামরুল ইসলাম সরকারি কলেজ মাঠে জানাজা শেষে মরহুমের লাশ গোয়ালন্দ কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হবে। তাঁর মৃত্যুতে আওয়ামী লীগসহ সব অঙ্গসংগঠন শোক প্রকাশ করেছে। গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি।

ডি এম সাহিদুজ্জামান

সম্মিলিত সাংস্কৃতিক জোট যশোর ও উদীচীর জেলা সভাপতি ডি এম সাহিদুজ্জামান (৫৫) গতকাল বৃহস্পতিবার ভোরে ঢাকায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ শুক্রবার সকাল ১১টায় উদীচী প্রাঙ্গণে শ্রদ্ধা জানানোর জন্য তাঁর মরদেহ রাখা হবে। এরপর বাদ জুমা যশোর ঈদগাহ ময়দানে জানাজা শেষে মরহুমের লাশ দাফন করা হবে। ১৯৮২ সালে মিছিল নামক নাটকে অভিনয়ের মাধ্যমে সাহিদুজ্জামান উদীচীর সঙ্গে সম্পৃক্ত হন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি পর পর পাঁচবার উদীচীর সভাপতির দায়িত্ব পালন করেন। জানা গেছে, মেডিক্যাল চেকআপের জন্য সহিদুজ্জামান গত ১৩ অক্টোবর ঢাকায় আসেন। যশোর অফিস।

মো. আব্দুল জলিল

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বাসিন্দা ও প্রাক্তন প্রাথমিক সহকারী শিক্ষা কর্মকর্তা (এটিও) মো. আব্দুল জলিল (৮৮) গত বুধবার রাতে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল বৃহস্পতিবার সকালে স্থানীয় বাউরা নবীনগর কেন্দ্রীয় ঈদগাহ মাঠে জানাজা শেষে মরহুমের লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তাঁর মৃত্যুতে লালমনিরহাট-১ (পাটগ্রাম-হাতীবান্ধা) আসনের সংসদ সদস্য মো. মোতাহার হোসেন শোক প্রকাশ করেছেন। পাটগ্রাম (লালমনিরহাট) প্রতিনিধি।

মন্তব্য