kalerkantho

সোমবার । ২৬ আগস্ট ২০১৯। ১১ ভাদ্র ১৪২৬। ২৪ জিলহজ ১৪৪০

লক্ষ্মীপুরে ইউপি সদস্যকে ছুরিকাঘাতে হত্যাচেষ্টা!

লক্ষ্মীপুর প্রতিনিধি   

১১ আগস্ট, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার নোয়াগাঁও ইউপি সদস্য (মেম্বার) শেখ ফরিদের ওপর ছুরি হামলা চালানো হয়েছে। হত্যার উদ্দেশ্যেই তাঁকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করা হয় বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নোয়াগাঁও বাজারে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় স্থানীয় লোকজন ফরিদকে উদ্ধার করে প্রথমে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থার অবনতি ঘটলে তাঁকে ঢাকায় হাসপাতালে স্থানান্তর করা হয়। তাঁর মাথা, পেটসহ শরীরের বিভিন্ন অংশে জখম হয়েছে। হামলার পর নোয়াগাঁও বাজার ও আশপাশ এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, নোয়াগাঁও বাজারে তুচ্ছ ঘটনা নিয়ে শেখ ফরিদের সঙ্গে স্থানীয় যুবলীগকর্মী মোজাম্মেল হক পলাশের কথা-কাটাকাটি হয়। পলাশ ইউপি চেয়ারম্যান মোহাম্মদ হোসেন রানার অনুসারী হিসেবে পরিচিত। কথা-কাটাকাটির একপর্যায়ে ফরিদ কিছু বুঝে ওঠার আগেই পলাশ ছুরি দিয়ে তাঁকে এলোপাতাড়ি কোপায়। এতে তাঁর মাথা ও পেটে গুরুতর জখম হয়।

স্থানীয়দের অভিযোগ, হত্যার উদ্দেশ্যে এটি পরিকল্পিত হামলা। এ ব্যাপারে বক্তব্য জানতে নোয়াগাঁও ইউপি চেয়ারম্যান মোহাম্মদ হোসেন রানার মোবাইল ফোনে একাধিকবার কল করেও সাড়া পাওয়া যায়নি।

এ ব্যাপারে রামগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) এ কে এম ফজলুল হক জানান, তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য