kalerkantho

সড়ক দুর্ঘটনা

চার জেলায় নিহত ১০

ছয়জনের মৃত্যু মোটরসাইকেল দুর্ঘটনায়

কালের কণ্ঠ ডেস্ক   

১০ আগস্ট, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ৩ মিনিটে



চার জেলায় নিহত ১০

টাঙ্গাইলে পৃথক মোটরসাইকেল দুর্ঘটনায় নৌবাহিনীর এক সদস্যসহ চারজনের মৃত্যু হয়েছে। নাটোরের লালপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেছে একজনের। চট্টগ্রামে পিকআপের ধাক্কায় পোশাক কারখানার এক শ্রমিকের মৃত্যু হয়েছে। নেত্রকোনার পূর্বধলায় নিহত হয়েছেন এক ভ্যানচালক। বগুড়ার শেরপুরে মারা গেছেন এক কলেজছাত্র। অটোরিকশার এক যাত্রীর মৃত্যু হয়েছে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে। গাইবান্ধায় মারা গেছেন এক বৃদ্ধ। কালের কণ্ঠ’র নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের খবরে বিস্তারিত—

মির্জাপুর : তিনটি দুর্ঘটনার একটি ঘটে মির্জাপুর উপজেলার গোড়াই এলাকায়, একটি কালিয়াকৈর এলাকায়, অন্যটি মির্জাপুর উপজেলার কদিম ধল্যায়। পুলিশ জানায়, মোটরসাইকেলে করে ঢাকা থেকে নাটোর যাচ্ছিলেন নাজমুল হোসেন ও তাঁর সহকর্মী করপোরাল জাহাঙ্গীর হোসেন। গোড়াই এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি পড়ে যায়। ওই সময় পেছন থেকে একটি ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই মৃত্যু হয় নাজমুলের। তিনি ঢাকা সদর দপ্তরে কর্মরত ছিলেন। তাঁর বাড়ি নাটোরের আটদিঘা এলাকায়।

সকাল ১০টার দিকে ছেলে সোহাগ মিয়ার সঙ্গে মোটরসাইকেলে করে বাড়ি যাচ্ছিলেন সুফিয়া বেগম। কালিয়াকৈর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল থেকে দুজন সড়কে ছিটকে পড়েন। ওই সময় উত্তরাঞ্চলগামী একটি বাসের চাপায় ঘটনাস্থলেই মৃত্যু হয় সুফিয়া বেগমের। তিনি বাসাইল উপজেলার কাঞ্চনপুর গ্রামের শামীম আল মামুনের মেয়ে।

অন্য দুর্ঘটনাটি ঘটে সকাল সাড়ে ১০টার দিকে মির্জাপুর উপজেলার কদিম ধল্যায়। নানাবাড়ি থেকে চাচা শাহিন মিয়ার সঙ্গে মোটরসাইকেলে করে বাড়ি যাচ্ছিল সামিয়া আক্তার (১০)। পেছন থেকে একটি বাস চাপা দিলে ঘটনাস্থলেই মৃত্যু হয় সামিয়ার। পরে হাসপাতালে মৃত্যু হয় শাহিন মিয়ার।

নাটোর : লালপুরে দুই মোটরসাইকেলের সংঘর্ষে মেহেদী হাসান নামে এক ব্যক্তির মৃত্যু হয়। তিনি যশোরের শার্শা এলাকার বাসিন্দা। পুলিশ জানায়, গতকাল সকালে উপজেলার গোধরা এলাকায় দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই মেহেদীর মৃত্যু হয়।

চট্টগ্রাম : নগরের আকবর শাহ এলাকায় পিকআপের ধাক্কায় পারভিন আকতার (২৮) নামে পোশাক কারখানার এক কর্মীর মৃত্যু হয়। এ ঘটনায় আহত হয় পাঁচজন। পারভিনের বাড়ি কুমিল্লায়।

পূর্বধলা : গতকাল ট্রাকচাপায় আল আমিন (৩৫) নামে এক ভ্যানচালকের মৃত্যু হয়। তিনি দুর্গাপুর উপজেলার ঝানজাইল খাঁপাড়ার বাসিন্দা। পুলিশ জানায়, ভ্যান নিয়ে জারিয়া বাজারের দিকে যাচ্ছিলেন আল আমিন। পথে বালুবোঝাই একটি ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর।

বগুড়া : শেরপুর উপজেলায় চালবোঝাই ট্রাকের চাপায় সোহান হাসান (২২) নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়। সোহান শেরপুর পৌর শহরের শান্তিনগর এলাকার নুরুন্নবী হোসেনের ছেলে। গতকাল বিকেলে শেরপুর-রানীরহাট সড়কের আড়ংশাইল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ জানায়, সোহান বন্ধু সোহাগকে নিয়ে মোটরসাইকেলে রানীরহাট যাচ্ছিলেন।

ব্রাহ্মণবাড়িয়া : ঢাকা-সিলেট মহাসড়কের বিজয়নগরের খেতাবাড়ী এলাকায় গতকাল দুপুরে বাসচাপায় সিএনজিচালিত অটোরিকশার এক যাত্রীর মৃত্যু হয়। আহত হয় পাঁচজন। নিহত শাহাব উদ্দিন হবিগঞ্জের মাধবপুর উপজেলার আন্দিউড়া গ্রামের বাসিন্দা।

গাইবান্ধা : গোবিন্দগঞ্জ উপজেলার ২ নম্বর কাটাবাড়ী বাগদা এলাকায় গতকাল বিকেলে ট্রাকচাপায় আজিজার রহমান (৭০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়। তাঁর বাড়ি পাশের কালাই উপজেলার জাম্বুরা গ্রামে।

পুলিশ জানায়, সড়ক পার হওয়ার সময় দিনাজপুরগামী একটি ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই আজিজার রহমানের মৃত্যু হয়।

মন্তব্য