kalerkantho

মঙ্গলবার । ১৫ অক্টোবর ২০১৯। ৩০ আশ্বিন ১৪২৬। ১৫ সফর ১৪৪১       

সোনারগাঁয় আ. লীগের আহ্বায়ক কমিটিকে অবাঞ্ছিত ঘোষণা

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি   

৩ আগস্ট, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের নবগঠিত আহ্বায়ক কমিটিকে গঠনতন্ত্রবিরোধী আখ্যা দিয়ে ওই কমিটিকে অবাঞ্ছিত ঘোষণা করেছে আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। গতকাল শুক্রবার প্রতিবাদ সভা করে এ ঘোষণা দেওয়া হয়।

গতকাল মোগরাপাড়া চৌরাস্তায় দলীয় কার্যালয়ে নবগঠিত আহ্বায়ক কমিটি বাতিলের প্রতিবাদে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও মহিলা আওয়ামী লীগসহ এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা প্রতিবাদ সভা করে। উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য দেন সাবেক সংসদ সদস্য আবদুল্লাহ আল কায়সার। সভায় আরো বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক দেওয়ান উদ্দিন, তথ্য ও গবেষণা সম্পাদক আশরাফুজ্জামান, যুবলীগের সাবেক সভাপতি গাজী মুজিবুর রহমান, সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম, মোগরাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাপ হোসেন, পৌরসভার ভারপ্রাপ্ত সভাপতি হেকিম মোল্লা, নোয়াগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহিদুল্লাহ সরকার, জামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হুমায়ন মিয়া, বৈদ্যেরবাজার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহাদাত হোসেন, কাঁচপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল্লাহ, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন ও প্রচার সম্পাদক নাসির উদ্দিন প্রমুখ।

সভায় বক্তারা বলেন, জেলা আওয়ামী লীগের সভায় কোনো ধরনের সিদ্ধান্ত ছাড়াই জেলা কমিটির ৯৫ শতাংশ সদস্যকে অবগত না করে দুজন নেতা দলীয় গঠনতন্ত্রকে পাশ কাটিয়ে কেন্দ্রীয় আওয়ামী লীগের অনুমতি না নিয়ে গত ৩০ জুলাই জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এম এ রাসেল গণমাধ্যমে বিজ্ঞপ্তি পাঠিয়ে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি সামসুল ইসলাম ভূঁইয়াকে আহ্বায়ক করে আট সদস্যের আহ্বায়ক কমিটি গঠন করেন। কমিটিতে জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই ভূঁইয়ার স্বাক্ষর নেই। জেলা কমিটির সহসভাপতি নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াত আইভীসহ জেলা কমিটির অন্য কোনো সদস্যকে অবগত করা হয়নি।

 

 

মন্তব্য



সাতদিনের সেরা