kalerkantho

শুক্রবার  । ১৮ অক্টোবর ২০১৯। ২ কাতির্ক ১৪২৬। ১৮ সফর ১৪৪১              

শোক

২ আগস্ট, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



শোক

এ বি এম ছিদ্দিক

নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার সাবেক পশুসম্পদ কর্মকর্তা ডা. এ বি এম ছিদ্দিক (৯২) গত বুধবার বিকেলে নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল বৃহস্পতিবার দুপুরে জানাজা শেষে মরহুমকে উপজেলার কেরজানি গ্রামে দাফন করা হয়েছে। ডা. ছিদ্দিক স্ত্রী, দুই ছেলে ও চার মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর আত্মার মাগফিরাত কামনায় পরিবারের পক্ষ থেকে সবার কাছে দোয়া চাওয়া হয়েছে। সংবাদ বিজ্ঞপ্তি।

 

হাসান আহমেদ

লাকসাম পৌর এলাকার বাতাখালী গ্রামের বীর মুক্তিযোদ্ধা হাসান আহমেদ (৭৬) গতকাল বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল বিকেলে বাতাখালী ঈদগাহ মাঠে জানাজা শেষে পূর্ণাঙ্গ রাষ্ট্রীয় মর্যাদায় মরহুমকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি।

 

শাহজাদা মিয়া আজাদ

বাংলাদেশ প্রতিদিনের রংপুরের নিজস্ব প্রতিবেদক ও বিশিষ্ট নাট্যকার শাহজাদা মিয়া আজাদ গত বুধবার রাতে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল বৃহস্পতিবার দুপুর ১২টায় রংপুর প্রেস ক্লাবে চত্বরে এবং বাদ জোহর মাহিগঞ্জ তালতলা জামে মসজিদে দুই দফা জানাজা শেষে স্থানীয় মাহিগঞ্জ কবরস্থানে তাঁকে দাফন করা হয়। রংপুর অফিস।

মন্তব্য



সাতদিনের সেরা