kalerkantho

রবিবার । ২০ অক্টোবর ২০১৯। ৪ কাতির্ক ১৪২৬। ২০ সফর ১৪৪১                

ছাগলনাইয়ায় নির্বাচন স্থগিত

ফেনী প্রতিনিধি   

২৬ মার্চ, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



৩১ মার্চ অনুষ্ঠেয় ফেনীর ছাগলনাইয়া উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত করা হয়েছে। গতকাল সোমবার শুনানি শেষে দুই প্রার্থীর প্রার্থিতা ফিরে পাওয়ার আদেশ স্থগিত করে আগামী ৩১ মার্চ ফুল বেঞ্চে শুনানির দিন ধার্য করেন চেম্বার জজ আদালতের বিচারক হাসান ফয়েজ সিদ্দিকী।

আদালত সূত্র জানায়, ৪ দফা উপজেলা নির্বাচনে অংশ নিতে ফেনীর ছাগলনাইয়া উপজেলায় বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, অ্যাডভোকেট এস এম শহীদুল্লাহ ও আবদুল আলিম চেয়ারম্যান পদে ৪ মার্চ মনোনয়নপত্র দাখিল করেন। ৬ মার্চ বাছাইয়ে দুজনের মনোনয়নপত্র বাতিল করেন রিটার্নিং অফিসার। এ আদেশের বিরুদ্ধে দুজনই আপিল করলে ১৪ মার্চ উচ্চ আদালতের ডিভিশন বেঞ্চের দুই বিচারক তাঁদের প্রার্থিতা বৈধ ঘোষণা করেন। এর আগে ওই দিন একক প্রার্থী হওয়ায় মেজাবাউল হায়দার সোহেলকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী ঘোষণা করেন নির্বাচন কর্মকর্তা।

এদিকে ১৯ মার্চ নিজেকে বিজয়ী দাবি করে দুই প্রার্থীর বৈধতার আদেশ চ্যালেঞ্জ করে রিট করেন বর্তমান চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল। গতকাল শুনানি শেষে চেম্বার জজ আদালত দুজনের প্রার্থিতার বৈধতার আদেশ স্থগিত করে ৩১ মার্চ ফুল বেঞ্চে শুনানির দিন ধার্য করেন।

মন্তব্য



সাতদিনের সেরা