kalerkantho

মঙ্গলবার । ১০ ডিসেম্বর ২০১৯। ২৫ অগ্রহায়ণ ১৪২৬। ১২ রবিউস সানি     

বিদ্যুতের তার নিয়ে বিরোধ

ফুলপুরে বাড়িতে ঢুকে হামলা, নিহত ১

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি   

১৫ মার্চ, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ময়মনসিংহের ফুলপুরে বিদ্যুতের তারের মালিকানা নিয়ে ঝগড়ার জের ধরে মোখলেছুর রহমান (২৫) নামে এক ক্ষুদ্র ব্যবসায়ী নিহত হয়েছেন। আহত হয়েছেন নিহতের বাবা ফজলুল হক ও ভাই আকরাম। উপজেলার মিচকি গ্রামে গত সোমবার রাতে বাড়িতে ঢুকে এই হামলার ঘটনা ঘটে। পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিত্সাধীন অবস্থায় বুধবার মোখলেসুর রহমান মারা যান।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, মোখলেছুর রহমান সোমবার রাতে ব্যাবসায়িক কাজ শেষে বাড়িতে ফেরার পর মিচকি গ্রামের মৃত নছর আলীর ছেলে রফিকুল ও ঝাড়ুয়া গ্রামের নূর ইসলামের ছেলে সোহেল, আবু হাই ও তাঁদের দোসররা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে বাড়িতে ঢুকে অতর্কিত হামলা চালান। হামলায় আহত হন ফজলুল হক এবং তাঁর দুই ছেলে মোখলেছুর রহমান ও আকরাম হোসেন। আহতদের চিত্কার শুনে স্থানীয়রা এসে তাঁদের উদ্ধার করে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তাঁদের মধ্যে মাথা, বুক ও পেটে ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত মোখলেছুরকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিত্সাধীন অবস্থায় গত বুধবার দুপুরে তিনি মারা যান। পরে রাত ১২টার দিকে লাশ ঢাকা থেকে নিজ বাড়িতে আনা হয়।

গতকাল বৃহস্পতিবার সকালে মোখলেছুর রহমানের বাড়িতে গিয়ে দেখা যায়, মা-বাবা ছেলের জন্য মাতম করছেন। স্ত্রী খাদিজা আক্তার (১৮) মূর্ছা যাচ্ছেন। মাত্র ৯ মাস আগে বিয়ে হয়েছে তাঁদের। কাঁদতে কাঁদতে তিনি স্বামী হত্যার বিচার চাইছেন।

জানা যায়, ভাইটকান্দি ইউনিয়নের শ্যামপুর বাজারের কাঁচামাল ব্যবসায়ী মোখলেছুর ও রফিকুল ইসলাম একসঙ্গে ব্যবসা করতেন। কিছুদিন আগে তাঁরা আলাদা হয়ে যান। দোকানে বিদ্যুৎ সংযোগের জন্য ব্যবহার করা তার মোখলেছুর নিজের বলে দাবি করলেও রফিকুল তা মানতে নারাজ। এ নিয়ে দুজনের মধ্যে ঝগড়া হয়। পরে স্থানীয়ভাবে বাজারেই তা মীমাংসা করে দেওয়া হয়। 

মন্তব্য



সাতদিনের সেরা