kalerkantho

বুধবার । ২০ নভেম্বর ২০১৯। ৫ অগ্রহায়ণ ১৪২৬। ২২ রবিউল আউয়াল ১৪৪১     

নান্দাইলে বাড়ির সামনে যুবকের লাশ উদ্ধার

আঞ্চলিক প্রতিনিধি, ময়মনসিংহ   

১৪ মার্চ, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ময়মনসিংহের নান্দাইল পৌরসভার ঝালুয়া মহল্লা থেকে মো. শাহ আলম (২৫) নামের এক তরুণের লাশ উদ্ধার করেছে পুলিশ। গত মঙ্গলবার সন্ধ্যার পর থেকে ওই যুবক নিখোঁজ ছিলেন। গতকাল ভোরে বাড়ির সামনেই তাঁর লাশ পাওয়া যায়। কিভাবে তিনি মারা গেছেন তা স্পষ্ট নয়।

নান্দাইল মডেল থানা-পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত শাহ আলম কোরআনের হাফেজ ছিলেন। তিনি এলাকায় নামাজ পড়ানোসহ ধর্মীয় কাজ করতেন। পাশাপাশি কৃষিকাজ করতেন।

পরিবারের সদস্যদের সূত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যার পর শাহ আলম বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি। গতকাল বুধবার ভোরে বাড়ির কাছে লাশ পড়ে থাকতে দেখে এলাকার লোকজন থানায় খবর দেয়। শাহ আলমের সঙ্গে কারো বিরোধ ছিল কি না পরিবারের লোকজন বলতে পারছেন না।

নান্দাইল মডেল থানার উপপরিদর্শক (এসআই) মো. লিটন বলেন, মরদেহের পায়ে রক্ত জমাটবাঁধা রয়েছে। তবে শরীরের উপরের অংশে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তিনি বলেন, বিদ্যুত্স্পৃষ্ট হয়ে মারা গেলে মরদেহে এ ধরনের চিহ্ন পাওয়া যায়। কিন্তু যে মহল্লায় লাশ পাওয়া গেছে সেখানে বিদ্যুত্ সরবরাহ লাইন নেই। এ ঘটনায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করে ময়নাতদন্তের জন্য শাহ আলমের লাশ কিশোরগঞ্জের আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা