kalerkantho

সোমবার । ২০ জানুয়ারি ২০২০। ৬ মাঘ ১৪২৬। ২৩ জমাদিউল আউয়াল ১৪৪১     

বগুড়ায় ছাত্রদের চুল কাটলেন লাইব্রেরিয়ান

প্রতিবাদে ক্লাস বর্জন

ধুনট (বগুড়া) প্রতিনিধি   

১২ মার্চ, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



বগুড়ার শেরপুরের ঝাঁজর পঞ্চশক্তি উচ্চ বিদ্যালয়ের সহকারী লাইব্রেরিয়ান ফরহাদ হোসেন লাভলুর বিরুদ্ধে শিক্ষার্থীদের চুল কেটে দেওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনার প্রতিবাদে ক্লাস বর্জন করছে শিক্ষার্থীরা।

জানা যায়, কয়েক দিন ধরে ওই বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থীদের চুল ছোট করে কাটতে বলেন বিদ্যালয়ের সহকারী লাইব্রেরিয়ান ফরহাদ হোসেন লাভলু। কিন্তু শিক্ষার্থীরা ওই শিক্ষকের কথার কোনো গুরুত্ব দেয়নি। এ কারণে গত রবিবার সকালে অ্যাসেম্বলি শেষে মাঠে দাঁড় করিয়ে দশম শ্রেণির ২০ শিক্ষার্থীর চুল কাঁচি দিয়ে কেটে দেন ওই লাইব্রেরিয়ান। এ ঘটনায় শিক্ষার্থীরা সহকারী লাইব্রেরিয়ানের শাস্তির দাবিতে গতকাল সোমবার থেকে ক্লাস বর্জন করেছে।

এ ব্যাপারে সহকারী লাইব্রেরিয়ান ফরহাদ হোসেন লাভলু বলেন, ‘শিক্ষার্থীদের বেশ কয়েক দিন ধরে চুল কেটে স্কুলে আসতে বলেছিলাম, কিন্তু তারা চুল কেটে না আসায় তাদের মাথার চুল কেটে দিয়েছি।’

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল ওয়ারেজ বলেন, বিষয়টি অভিভাবকদের সঙ্গে আলোচনা করে সমাধান করা হবে। শেরপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাজমুল হক বলেন, বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য



সাতদিনের সেরা