kalerkantho

বুধবার । ২২ জানুয়ারি ২০২০। ৮ মাঘ ১৪২৬। ২৫ জমাদিউল আউয়াল ১৪৪১     

গাড়ির ধাক্কায় সাতক্ষীরা ও রাজবাড়ীতে ২ শিশুর মৃত্যু

সড়কে নিভল আরো পাঁচ প্রাণ

কালের কণ্ঠ ডেস্ক   

১২ মার্চ, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ৩ মিনিটে



সাতক্ষীরা ও রাজবাড়ীতে গাড়ির ধাক্কায় দুই শিশুর মৃত্যু হয়েছে। বরিশাল, বগুড়ার ধুনট, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ ও ময়মনসিংহের গফরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় দুই ব্যবসায়ীসহ পাঁচজন নিহত হয়েছে। লক্ষ্মীপুরে চাকা ফেটে বাস খালে পড়ে আহত হয়েছে ২৫ যাত্রী। এ ব্যাপারে আমাদের আঞ্চলিক অফিস ও প্রতিনিধিদের পাঠানো খবর :

সাতক্ষীরা : রাস্তা পার হওয়ার সময় পিকআপের ধাক্কায় এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। গতকাল সোমবার সকালে সাতক্ষীরা-কালীগঞ্জ সড়কের দেবহাটার সখীপুর কেবিএ ডিগ্রি কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনার পর বিক্ষুব্ধ জনতা একটি গাড়ি ভাঙচুর ও এক ঘণ্টা সড়ক অবরোধ করে। স্কুলছাত্রী জ্যোতি খাতুন (৮) দেবহাটার সখীপুর গ্রামের হুমায়ুন কবীর গাজীর মেয়ে। সে সখীপুর দীঘিরপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী ছিল। বোন বীথি খাতুন জানায়, যমজ বোন জ্যোতির সঙ্গে সে সোমবার সকালে স্কুলে যাওয়ার জন্য কেবিএ ডিগ্রি কলেজের সামনে দৌড়ে রাস্তা পার হচ্ছিল। এ সময় সাতক্ষীরা থেকে কালীগঞ্জগামী একটি পিকআপ তার বোন জ্যোতিকে ধাক্কা মারে। এতে মারাত্মক জখম হলে রক্তক্ষরণ হয়। পরে ঘটনাস্থলেই সে মারা যায়। ঘাতক পিকআপটি পালিয়ে যায়।

রাজবাড়ী : রাজবাড়ী সদর উপজেলার বানিবহ বাজার এলাকায় ট্রাকের ধাক্কায় ঈশা খাতুন (৩) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। ঈশা ওই এলাকার চান্দু ব্যাপারীর মেয়ে। গতকাল সকালে রাজবাড়ী-বালিয়াকান্দি সড়কের সদর উপজেলার বানিবহ বাজার এলাকায় শিশু ঈশা তার বাবা চান্দু ব্যাপারীর হাত ধরে দাঁড়িয়ে ছিল। ওই সময় রাস্তার বিপরীত পাশে চাচাতো ভাইকে দেখতে পেয়ে সে বাবার হাত ছেড়ে সড়কে দৌড়ে দেয়। এ সময় দ্রুতগতির একটি ট্রাকের সঙ্গে সে ধাক্কা খায়।

বরিশাল : বরিশালে আলাদা সড়ক দুর্ঘটনায় দুই ব্যবসাযী নিহত হয়েছেন। গতকাল সকালে বরিশাল-ঢাকা মহাসড়কের রামপট্টিতে কাভার্ড ভ্যানের ধাক্কায় হেলপার সাইফুল ইসলাম (৪০) নিহত হন। অন্যদিকে গত রবিবার রাতে বরিশাল-স্বরূপকাঠি সড়কে বানারীপাড়ার ব্রাহ্মণকাঠি এলাকায় বাসের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আবুল কালামের (৫৫) মৃত্যু হয়।

গফরগাঁও (ময়মনসিংহ) : গফরগাঁওয়ের যশরা ইউনিয়নের পাকাটি স মিলের মোড় এলাকায় গতকাল দুপুরে ট্রাক্টর লরির সঙ্গে অটো গাড়ির সংঘর্ষে মকবুল হোসেন (৪৭) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন।

ধুনট (বগুড়া) : ধুনটের ভরনশাহী দারুল উলুম কওমি মাদরাসার শিক্ষার্থী মেহেদি হাসান অন্তর (১৮) গত রবিবার রাতে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত হয়েছেন। তিনি ধুনট পৌর এলাকার পশ্চিম ভরনশাহী গ্রামের আতিকুর রহমান শামীমের ছেলে।

চাঁপাইনবাবগঞ্জ (আঞ্চলিক) : শিবগঞ্জের উজিরপুর ইউনিয়নের সাত্তার মোড় এলাকায় ট্রাক্টর উল্টে বাশির আলী নামের একজন নিহত হয়েছেন। তিনি উপজেলার উজিরপুর ইউনিয়নের বাবুপুর বিশ্বাসপাড়ার ইসমাইল মৌলভির ছেলে।

লক্ষ্মীপুর : লক্ষ্মীপুরে চলন্ত বাসের চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে গেলে কমপক্ষে ২৫ যাত্রী আহত হয়েছে। গতকাল সকালে ঢাকা-রায়পুর আঞ্চলিক সড়কের লক্ষ্মীপুর সদর উপজেলার মান্দারীর যাদৈয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মন্তব্য



সাতদিনের সেরা