kalerkantho

সোমবার । ১৮ নভেম্বর ২০১৯। ৩ অগ্রহায়ণ ১৪২৬। ২০ রবিউল আউয়াল ১৪৪১     

নারায়ণগঞ্জে লঞ্চে গোপন বৈঠক

জামায়াত-শিবিরের ১০ নেতাকর্মী আটক

নারায়ণগঞ্জ প্রতিনিধি   

২৩ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নারায়ণগঞ্জে জামায়াত-শিবিরের ১০ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার দুপুরে শহরের নবীগঞ্জ ফেরিঘাট এলাকা থেকে দুটি লঞ্চসহ তাদের আটক করা হয়। লঞ্চ ভাড়া করে তারা নাশকতার উদ্দেশ্যে গোপনে বৈঠক করছিল বলে জানিয়েছে অভিযান পরিচালনাকারী জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)।

এ সময় তাদের কাছ থেকে লিফলেট ও টি-শার্টসহ সাংগঠনিক কাজে ব্যবহৃত বেশ কিছু আলামত জব্দ করা হয়েছে।

আটককৃতদের মধ্যে আছেন সিদ্ধিরগঞ্জ থানা জামায়াতের আমির মো. কাউসার, পাঠানটুলী এলাকার জামায়াত নেতা এনায়েত উল্লাহ আব্বাসী জৈনপুরীর বড় ভাই এমদাদ।

ডিবির পরিদর্শক মো. এনামুল হক জানান, নবীগঞ্জ ফেরিঘাট এলাকায় শীতলক্ষ্যার তীরে জামায়াত-শিবিরের ৩০ থেকে ৪০ জন কর্মী লঞ্চে বসে নাশকতার উদ্দেশ্যে গোপন বৈঠক করছে—এমন তথ্যের ভিত্তিতে ডিবির একটি দল সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে বেশ কয়েকজন পালিয়ে যায়। লঞ্চে অবস্থানরত ১০ জনকে আটক করা হয়। তাদের জিজ্ঞাসাবাদ ও তল্লাশি করে জামায়াত-শিবিরের সাংগঠনিক কাজে ব্যবহৃত বেশ কিছু আলামত উদ্ধার হয়।

ডিবি কর্মকর্তা আরো জানান, জামায়াত-শিবিরের নেতাকর্মীরা লঞ্চ দুটি ভাড়া করে শহরের বাইরে দূরে কোথাও গিয়ে একত্র হয়ে নাশকতা করার পরিকল্পনা করছিল বলে আটককৃতরা জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। তিনি আরো জানান, পালিয়ে যাওয়া জামায়াত-শিবিরের কর্মীদের গ্রেপ্তারের জন্য বিভিন্ন স্থানে অভিযান চলছে। আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান ডিবি কর্মকর্তা।

মন্তব্য



সাতদিনের সেরা