kalerkantho

শুক্রবার । ১৫ নভেম্বর ২০১৯। ৩০ কার্তিক ১৪২৬। ১৭ রবিউল আউয়াল ১৪৪১     

নতুন মন্ত্রী-এমপিদের বিজিএমইএ’র সংবর্ধনা

‘আগামী বাজেটে সুদিন আসছে ব্যবসায়ীদের’

নিজস্ব প্রতিবেদক   

১৭ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



আগামী জাতীয় বাজেটে ব্যবসায়ীদের জন্য সুদিন আসছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান। তিনি বলেছেন, ব্যাংকঋণের সুদের হার এক অঙ্কে নামিয়ে আনাসহ ব্যবসায়ীদের রুগ্ণ শিল্প থেকে বের হয়ে আসতে নীতিমালা করা হবে।

তৈরি পোশাক খাতসংশ্লিষ্ট যাঁরা মন্ত্রী ও সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন, তাঁদের সম্মানে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। তৈরি পোশাক প্রস্তুত ও রপ্তানিকারকদের সংগঠন বিজিএমইএ গতকাল শনিবার রাজধানীর কারওয়ান বাজারে সংগঠনের নুরুল কাদের অডিটরিয়ামে এ সংবর্ধনা অনুষ্ঠান আয়োজন করে। এতে সংবর্ধিতরা হলেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি; স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম; প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান; খুলনা-৪ আসনের সংসদ সদস্য বিজিএমইএর সাবেক সভাপতি আব্দুস সালাম মুর্শেদী; সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েস; নরসিংদী-৩ আসনের সংসদ সদস্য জহিরুল হক ভুঞা মোহন এবং সিরাজগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য আব্দুল মমিন মণ্ডল।

অনুষ্ঠানে সালমান এফ রহমান বলেন, গত ১০ বছরে দেশের যে অগ্রগতি হয়েছে, তার বেশির ভাগ অবদান বেসরকারি খাতের। এ কারণে প্রধানমন্ত্রী পুরস্কার হিসেবে দেশের অর্থ, বাণিজ্য, শিল্প, ভূমি, স্থানীয় সরকার, পাট ও বস্ত্রসহ বেশ কিছু মন্ত্রণালয়ের দায়িত্ব দিয়েছেন ব্যবসায়ীদের।

বিজিএমইএ সভাপতি সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য দেন বাংলাদেশ শিল্প ও বণিক সমিতি ফেডারেশনের (এফবিসিসিআই) সভাপতি শফিউল ইসলাম (মহিউদ্দিন), বিজিএমইএর সাবেক সভাপতি আনিসুর রহমান সিন্্হা, ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র পদপ্রার্থী মো. আতিকুল ইসলাম।

মন্তব্য



সাতদিনের সেরা