kalerkantho

সোমবার । ১৪ অক্টোবর ২০১৯। ২৯ আশ্বিন ১৪২৬। ১৪ সফর ১৪৪১       

প্রধান বিচারপতি বললেন

ধর্ম যার যার উৎসব সবার

বিশেষ প্রতিনিধি   

১১ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ধর্ম যার যার উৎসব সবার

প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন বলেছেন, ‘ধর্ম যার যার উৎসব সবার। সবার মঙ্গল কামনা করছি।’ সরস্বতী পূজা উপলক্ষে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি বাণী অর্চনা উদ্‌যাপন পরিষদ আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কথা বলেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন।

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি ভবন মিলনায়তনে পরিষদের আহ্বায়ক অ্যাডভোকেট ষষ্ঠী সরকারের সভাপতিত্বে গতকাল রবিবারের এ অনুষ্ঠানে হাইকোর্টের বিচারপতি ভবানী প্রসাদ সিংহ, বিচারপতি ওবায়দুল হাসান, বিচারপতি এম ইনায়েতুর রহীম, বিচারপতি গোবিন্দ চন্দ্র ঠাকুর, বিচারপতি শশাংক শেখর, অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম, বাংলাদেশ বার কাউন্সিলের ভাইস চেয়ারম্যান জ্যেষ্ঠ আইনজীবী অ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুন, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট জয়নুল আবেদীন, সম্পাদক ব্যারিস্টার এ এম মাহবুব উদ্দিন খোকন, অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল মমতাজ উদ্দিন ফকির, অ্যাডভোকেট পরিমল চন্দ্র গুহ প্রমুখ উপস্থিত ছিলেন। হিন্দু ধর্মাবলম্বীদের এই অনুষ্ঠানে ধর্ম-বর্ণ নির্বিশেষে সুপ্রিম কোর্টের বিচারপতি, আইনজীবী ও তাঁদের পরিবারের সদস্যরা অংশ নেয়। 

প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন বলেন, ‘অনেক আগে থেকেই সুপ্রিম কোর্ট বারে (আইনজীবী সমিতি) এ অনুষ্ঠান পালন হয়ে আসছে। আমি প্রতিবারই এ অনুষ্ঠানে এসেছি। কোনো মিস হয়নি। ভবিষ্যতেও আসব। সবার মঙ্গল কামনা করছি।’

অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম বলেন, ‘আমরা যে ধর্মই পালন করি না কেন আসুন এই উৎসবে সবাই যুক্ত হয়ে একাকার হয়ে যাই।’ তিনি বলেন, আজ সবাই আনন্দে মেতে উঠুক, এ প্রত্যাশা করি।

মন্তব্য



সাতদিনের সেরা