kalerkantho

চার নারীকে ধর্ষণ

প্রধান আসামি কাওসার গ্রেপ্তার

ফেনী প্রতিনিধি   

১৩ জানুয়ারি, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ফেনীতে চার নারীকে কয়েক মাস আটকে রেখে ধর্ষণ ও নির্যাতনের  মামলার প্রধান আসামি কাশেম বিন কাওসারকে গ্রেপ্তার করেছে পুলিশ। ফেনী থানা পুলিশের একটি দল শনিবার বিকেলে তাকে ফেনী সদরের রামপুর এলাকা থেকে গ্রেপ্তার করে।

ফেনী আদালত পুলিশের উপপরিদর্শক (জিআরও) মোহাম্মদ উল্যাহ জানান, আলোচিত এ মামলার আসামি কাশেম বিন কাওসারকে গতকাল শনিবার বিকেলে ফেনী সদর আদালতের বিচারক ও জ্যেষ্ঠ বিচার বিভাগীয় হাকিম মো. জাকির হোসেনের আদালতে নিয়ে আসে পুলিশ। পুলিশের পক্ষ থেকে তার জন্য পাঁচ দিনের রিমান্ড চাওয়া হলেও আদালতের নিয়মিত কার্যক্রম বন্ধ থাকায় রিমান্ড শুনানি হয়নি।

মামলার তদন্ত কর্মকর্তা মো. শাহজাহান বলেন, মামলাটির প্রধান আসামি কাশেম বিন কাওসারকে আদালতে নেওয়া হলে বিচারক তাকে জেলে পাঠানোর নির্দেশ দেন। গত রবিবার একই আদালতে তার রিমান্ড শুনানি হওয়ার কথা রয়েছে বলে তিনি জানান।

পুলিশ জানায়, মামলার প্রধান আসামি কাশেম বিন কাওসারকে গ্রেপ্তার করতে গত কয়েক দিন ধরে বিভিন্ন এলাকায় অভিযান চালায় পুলিশ। গোপনে পাওয়া খবরের ভিত্তিতে শনিবার বিকেল ৩টার দিকে তাকে ফেনীর রামপুর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। এর আগে একই মামলার অন্যতম আসামি মো. ওমায়ের, অয়ন ওরফে ছোটন ও আরিফুল ইসলাম আরমানকে গ্রেপ্তার করে পুলিশ।

মন্তব্য