kalerkantho

শুক্রবার । ১৫ নভেম্বর ২০১৯। ৩০ কার্তিক ১৪২৬। ১৭ রবিউল আউয়াল ১৪৪১     

ডিজিটাল ওয়ার্ল্ড ২০১৫ শুরু ৯ ফেব্রুয়ারি

নিজস্ব প্রতিবেদক   

৩ ফেব্রুয়ারি, ২০১৫ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



রাজধানীতে আগামী ৯ ফেব্রুয়ারি থেকে চার দিনব্যাপী ডিজিটাল ওয়ার্ল্ড-২০১৫ শুরু হচ্ছে। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজন করা হবে এ মেলার। গতকাল সোমবার দুপুরে তথ্য অধিদপ্তরের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনে এ কথা জানানো হয়।

সংবাদ সম্মেলনে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু ছাড়াও বক্তব্য দেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তিবিষয়ক প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক ও বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেসের (বেসিস) সভাপতি শামীম আহমেদ।

সংবাদ সম্মেলনে জানানো হয়, প্রধানমন্ত্রী কার্যালয়ের এ-টু-আই এবং বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের সহযোগিতায় এ আয়োজনে অন্যদের মধ্যে অংশ নেবে বাংলাদেশ কম্পিউটার সমিতি, ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (আইএসপিএবি), বাংলাদেশ কল সেন্টার অ্যান্ড আউটসোর্সিং অ্যাসোসিয়েশন, অ্যাসোসিয়েশন অব মোবাইল টেলিকম অপারেটরস অব বাংলাদেশ (অ্যামটব) এবং বাংলাদেশ উইমেন ইন টেকনোলজি (বিডাব্লিউআইটি)।

ডিজিটাল ওয়ার্ল্ড-২০১৫ আকর্ষণীয় ও অর্থবহ করতে আইসিটি খাতের আন্তর্জাতিক ব্যক্তিদের আমন্ত্রণ জানানো হয়েছিল। এখন পর্যন্ত ১৯ দেশের ৮১ জন বক্তা তাঁদের অংশগ্রহণ নিশ্চিত করেছেন।

 

মন্তব্য



সাতদিনের সেরা