kalerkantho

মঙ্গলবার । ১৬ আগস্ট ২০২২ । ১ ভাদ্র ১৪২৯ । ১৭ মহররম ১৪৪৪

সড়ক দুর্ঘটনা

বেড়াতে যাওয়ার পথে বাবা-মেয়ের মৃত্যু

সড়কে পুলিশ সদস্যসহ নিহত ২

কালের কণ্ঠ ডেস্ক   

৬ আগস্ট, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বেড়াতে যাওয়ার পথে বাবা-মেয়ের মৃত্যু

নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে যাওয়া প্রাইভেট কার। গতকাল সিলেটের জৈন্তাপুর উপজেলার লক্ষ্মীপুর এলাকায়। ছবি : কালের কণ্ঠ

পিরিবার নিয়ে প্রাইভেট কারে করে জাফলং যাচ্ছিলেন রুবেল মিয়া (৩৫)। গতকাল শুক্রবার গাড়িটি সিলেটের জৈন্তাপুর উপজেলার লক্ষ্মীপুর এলাকায় সিলেট-তামাবিল মহাসড়কে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খালে পড়ে যায়। মৃত্যু হয় রুবেলের এবং তাঁর চার মাস বয়সী শিশুকন্যা রাহি আক্তার আদরীর। এদিকে বাগেরহাটের ফকিরহাটে ট্রাকের ধাক্কায় নছিমনচালক ফজর আলী শেখের এবং নাটোরে মোটরসাইকেল দুর্ঘটনায় পুলিশ সদস্য ফিরোজ কবিরের (৪২) মৃত্যু হয়।

বিজ্ঞাপন

নিহত রুবেল নরসিংদী জেলার শিবপুর থানার কুন্দারপাড় গ্রামের আলউদ্দিনের ছেলে। ঘটনায় রুবেলের স্ত্রী কাজল (৩০), কাজলের ভাই নরসিংদী থানার ফোড়াদয়া গ্রামের বদরুজ্জামানের ছেলে রাসেল (৪৮) ও তাঁর স্ত্রী অনিকা (৩০) আহত হন। জানা গেছে, ঘটনার পর স্থানীয়রা তাঁদের উদ্ধার করে প্রথমে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশু আদরীকে মৃত ঘোষণা করেন। আহতদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁদের সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে সেখানে রুবেলের মৃত্যু হয়।

এদিকে নছিমন দুর্ঘটনায় মৃত নিহত ফজর আলী শেখ চিতলমারীর রাশাশিয়া গ্রামের নিজাম উদ্দিনের ছেলে। ঘটনায় নছিমনে থাকা গরু ব্যাপারি আব্দুল হক সরদার ও তাঁর ছেলে শাহাদাৎ সরদার আহত হন এবং তাঁদের পাঁচটি গরু মারা যায়।

এ ছাড়া নাটোরের বড়াইগ্রামের জুমার নামাজ শেষে বনপাড়া মসজিদ থেকে মোটরসাইকেলে বাসায় ফেরার পথে চার্জারভ্যানের সঙ্গে সংঘর্ষে ওই দুর্ঘটনা ঘটে। ফিরোজ কবির বনপাড়া হাইওয়ে থানায় কর্মরত ছিলেন। তাঁর বাড়ি সিরাজগঞ্জের উল্লাপাড়া থানার বোয়ালীয়া বাজার এলাকায়। (তথ্য দিয়েছেন কালের কণ্ঠের সিলেট অফিস, জেলা ও উপজেলা প্রতিনিধিরা)

 



সাতদিনের সেরা