kalerkantho

মঙ্গলবার । ১৬ আগস্ট ২০২২ । ১ ভাদ্র ১৪২৯ । ১৭ মহররম ১৪৪৪

ধারালো অস্ত্রে এক ছাত্রীকে আরেক ছাত্রীর আঘাত

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

৩ জুলাই, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ধারালো অস্ত্রে এক ছাত্রীকে আরেক ছাত্রীর আঘাত

বাদানুবাদের জেরে এক স্কুলছাত্রী আরেক ছাত্রীর কপালে ছুরিজাতীয় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করেছে। এতে আহত ছাত্রীর কপালে দুটি সেলাই করতে হয়েছে। এ ঘটনায় আঘাতকারী ওই ছাত্রীকে স্কুল থেকে বহিষ্কার করেছে কর্তৃপক্ষ। গতকাল শনিবার দুপুরে চট্টগ্রাম মহানগরীর খুলশী থানার ওয়্যারলেস ঝাউতলা কলোনি উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

ঘটনার পরপরই স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক, অভিভাবক ও বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্যরা বসে বিষয়টি মীমাংসা করেন। যার কারণে এ বিষয়ে থানায় অভিযোগ করা হয়নি।

খুলশী থানার ওসি সন্তোষ কুমার চাকমা কালের কণ্ঠকে বলেন, ‘অষ্টম শ্রেণির এক ছাত্রীর সঙ্গে নবম শ্রেণির আরেক ছাত্রীর আগে বিতণ্ডা হয়েছিল। গতকাল অষ্টম শ্রেণির ছাত্রীটি ক্ষমা চাইতে গিয়েছিল নবম শ্রেণির ছাত্রীর কাছে। এ সময় তাদের মধ্যে ফের বিতণ্ডা হয়। এক পর্যায়ে অষ্টম শ্রেণির ছাত্রীটি ছুরির মতো ধারালো কিছু দিয়ে ওই ছাত্রীকে আঘাত করে। পরে আহত ছাত্রীকে হাসপাতালে নেওয়া হয়। তার কপালে দুটি সেলাই করতে হয়েছে।

ওসি জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। পুলিশকে ওই বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রোকেয়া বেগম জানিয়েছেন, বিদ্যালয়ের শিক্ষক, অভিভাবক ও বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্যরা মিলে বিষয়টি মীমাংসা করবেন। আপাতত এ বিষয়ে মামলা করা হবে না। তবে যে মেয়েটি আঘাত করেছিল, তাকে বিদ্যালয় থেকে বহিষ্কার করা হয়েছে। আহত ছাত্রী বাসায় রয়েছে।



সাতদিনের সেরা