kalerkantho

বুধবার । ২৯ জুন ২০২২ । ১৫ আষাঢ় ১৪২৯ । ২৮ জিলকদ ১৪৪৩

সড়ক দুর্ঘটনা

ট্রাকচাপায় বিশ্ববিদ্যালয়ছাত্র, ইউপি সদস্যসহ নিহত ৩

চার জেলায় আরো চারজন নিহত

কালের কণ্ঠ ডেস্ক   

১৭ মে, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ট্রাকচাপায় বিশ্ববিদ্যালয়ছাত্র, ইউপি সদস্যসহ নিহত ৩

ভোলা সদর উপজেলার ভোলা-লক্ষ্মীপুর মহাসড়কের পরানগঞ্জ এলাকায় গতকাল ট্রাক্টরের চাপায় দুমড়েমুচড়ে যায় অটোরিকশাটি। ছবি : কালের কণ্ঠ

দিনাজপুরের বিরলের মঙ্গলপুর এলাকায় ঝড়-বৃষ্টির সময় ট্রাকচাপায় তিন মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। রবিবার দিবাগত রাত ১২টায় বিরল-বোচাগঞ্জ সড়কের মঙ্গলপুর ইউনিয়নের রঘুনাথপুর চেয়ারম্যান মোড়ে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন ইউপি সদস্য রাকিবুল ইসলাম (৪২), স্কুলছাত্র নোয়াজিম আলম (১৬) ও নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ছাত্র সাদ বিন ওসমান (২২)।

পুুলিশ জানিয়েছে, রঘুনাথপুর চেয়ারম্যান মোড়ে মধ্যরাতে একটি প্রাইভেট কারের তেল শেষ হয়ে গেলে সাদ বিন ওসমান ও নোয়াজিম আলম একটি পাম্পে তেল কিনে ফেরার কোনো যানবাহন পাচ্ছিলেন না।

বিজ্ঞাপন

এ সময় তাঁদের অনুরোধে ইউপি মেম্বার রাকিব নিজের মোটরসাইকেলে তাঁদের পৌঁছে দিতে ওঠান। পথে ধানবোঝাই  ট্রাকটি মোটরসাইকেলের পেছন দিক থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলে তাঁদের মৃত্যু হয়।

বোচাগঞ্জ থানা পুলিশ ঘাতক ট্রাকটিকে চালক ও হেলপারসহ আটক করেছে।

ভোলা : সদর উপজেলায় ট্রাক্টরচাপায় অটোরিকশাযাত্রী মাইশা (১০) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে ভোলা-লক্ষ্মীপুর মহাসড়কের পরানগঞ্জ বাজারে এ ঘটনায় মাইশার মা জান্নাত এবং ভাই যোবায়েরসহ আরো চারজন আহত হয়েছেন।

চাঁপাইনবাবগঞ্জ : জেলা সদরে কাভার্ড ভ্যান ও অটোরিকশার সংঘর্ষে সাবেক ইউপি সদস্য রুহুল আমীন (৫৫) নিহত হয়েছেন। সোমবার দুপুরে সার্কিট হাউস সড়কের বিশ্বরোড সংযোগ মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

হবিগঞ্জ : ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় সোমবার দুপুরে ট্রাকের ধাক্কায় কম্বাইন্ড হারভেস্টার উল্টে গিয়ে ফাহিম আহমেদ নামের এক যুবকের মৃত্যু হয়েছে।

সিলেট : নগরের আখালিয়া এলাকায় রবিবার রাত ১১টার দিকে ট্রাকচাপায় মো. ফয়জুর রহমান (২৪) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

নরসিংদী : রায়পুরায় ঢাকা-সিলেট মহাসড়কের মরজাল বাসস্ট্যান্ডে সোমবার দুুপুরে দুটি বাস ও একটি প্রাইভেট কার দুমড়ে-মুচড়ে সাত যাত্রী আহত হয়েছেন।

 



সাতদিনের সেরা