kalerkantho

শুক্রবার ।  ২৭ মে ২০২২ । ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯ । ২৫ শাওয়াল ১৪৪

বরিশালে অস্ত্রসহ ‘বোমা বাবুল’ গ্রেপ্তার

বরিশাল অফিস   

২৯ জানুয়ারি, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বরিশালে অস্ত্রসহ ‘বোমা বাবুল’ গ্রেপ্তার

বাবুল হাওলাদার

বরিশালে অস্ত্র, বোমা, বোমা বানানোর সরঞ্জামসহ র‌্যাব একজনকে গ্রেপ্তার করেছে। তাঁর নাম বাবুল হাওলাদার ওরফে বোমা বাবুল। নগরীর লঞ্চঘাট এলাকা থেকে শুক্রবার ভোররাতে তাঁকে গ্রেপ্তার করা হয়। বাবুলের বাড়ি ভোলা সদর থানার দক্ষিণ দিঘলদি এলাকায়।

বিজ্ঞাপন

র‌্যাব-৮-এর উপপরিচালক জাহাঙ্গীর আলম গতকাল শুক্রবার দুপুরে এক সংবাদ সম্মেলনে জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বাবুলকে আটক করা হয়েছে। এ সময় তাঁর কাছ থেকে একটি বিদেশি পিস্তল, দুটি ম্যাগাজিন, চারটি অ্যাম্যুনিশন, তিনটি তাজা বোমা, ৮০০ গ্রাম গানপাউডার, ২৪টি ম্যাচ, ৫০টি মার্বেল, দুই প্যাকেট বিয়ারিং বল, ১০টি জর্দার কৌটা, ১২টি বিস্ফোরক ভর্তি কলম, পাঁচটি লাল টেপ, তিন রঙের পাঁচ মিটার বৈদ্যুতিক তার ও দুই কেজি কাচের টুকরা জব্দ করা হয়।

র‌্যাব কর্মকর্তা আরো জানান, বাবুল স্বীকার করেছেন তিনি পেশাদার অস্ত্র কারবারি ও বোমা কারিগর। তাঁর নামে ভোলা সদর ও দৌলতখান থানায় হত্যা, ডাকাতি, মাদক, নারী নির্যাতনসহ একাধিক মামলা আছে।

অস্ত্র উদ্ধারের পর বরিশাল কোতোয়ালি থানায় বাবুলের নামে আরো একটি মামলা হয়েছে। থানায় হস্তান্তরের পর তাঁকে এই মামলায় গ্রেপ্তার দেখিয়েছে পুলিশ।

 



সাতদিনের সেরা