kalerkantho

শুক্রবার ।  ২৭ মে ২০২২ । ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯ । ২৫ শাওয়াল ১৪৪

চার জেলায় চার নারী খুন

প্রিয় দেশ ডেস্ক   

২৬ জানুয়ারি, ২০২২ ০০:০০ | পড়া যাবে ৩ মিনিটে



চার জেলায় চার নারী খুন

ফরিদপুর সদর উপজেলার একটি মাঠ থেকে ট্রলি ব্যাগ ভর্তি এক নারীর পোড়া লাশ উদ্ধার করেছে পুলিশ। মৌলভীবাজারের কমলগঞ্জে হাড় ও খুলি পাওয়া গেছে। এর সঙ্গে পাওয়া শাড়ি দেখে তা নিখোঁজ মায়ের বলে দাবি করেছে এক যুবক। এ ছাড়া ঢাকার ধামরাই ও কক্সবাজারের পেকুয়া থেকে আরো দুই নারীর লাশ উদ্ধার করা হয়েছে।

বিজ্ঞাপন

বিস্তারিত নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবরে—

ফরিদপুর : সদর উপজেলার একটি মাঠ থেকে ট্রলি ব্যাগ ভর্তি এক নারীর পোড়া লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে ফরিদপুর সদরের কৈজুরী ইউনিয়নের পশ্চিম বিলনালিয়া গ্রামের গাজীর চক নামের মাঠ (ধানক্ষেত) থেকে ওই লাশ উদ্ধার করা হয়। পরে লাশ ময়নাতদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার জানান, লাশের গলাসহ শরীরের বিভিন্ন অঙ্গ কেটে ২০ থেকে ২২ ইঞ্চি আকারের একটি ট্রলি ব্যাগে ভরে ওই জায়গায় রাখা হয়। হত্যার প্রমাণ মুছে ফেলতেই লাশটি পোড়ানো হয়েছে।

কমলগঞ্জ (মৌলভীবাজার) : কমলগঞ্জের লাউয়াছড়া এলাকার বাঘমারা ক্যাম্পের জঙ্গলে গাছে ঝুলন্ত অবস্থায় শাড়ি ও মাটিতে ছড়ানো-ছিটানো অবস্থায় এক নারীর হাড়-খুলি উদ্ধার করেছে পুলিশ। উদ্ধারকৃত শাড়ি দেখে ছয় মাস আগে নিখোঁজ গৃহবধূ হাজেরা বিবির (৫০) দেহাবশেষ বলে দাবি করে তার ছেলে সোহেল আহমেদ। হাজেরা বিবি মাধবপুর ইউনিয়নের লংগুরপাড় এলাকার মানিকের স্ত্রী ও মাধবপুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি মো. আসিদ আলীর ছোট বোন। সোমবার সন্ধ্যায় উপজেলার লাউয়াছড়া বনের ফুলবাড়ী নামক এলাকা থেকে ওই কঙ্কাল উদ্ধার করা হয়।

গত বছরের ২৯ জুলাই হাজেরা বিবি নিখোঁজ হন। নিখোঁজের পর ৩০ জুলাই ভাই মো. আসিদ আলী কমলগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

কমলগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সোহেল রানা জানান, কঙ্কালের ডিএনও টেস্ট করার পর লাশের পরিচয় নিশ্চিত হওয়া যাবে। এ বিষয়ে আইনি পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে।

ধামরাই (ঢাকা) : ধামরাই উপজেলার কুল্লা ইউনিয়নের বড় চন্দ্রাইল গ্রামে এক নারীর অর্ধখণ্ডিত (কোমর থেকে নিচের অংশ) দেহ উদ্ধার করা হয়েছে। পরে তা ময়নাতদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। এর আগে অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি), পিবিআই, র‌্যাব ও ডিবির সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন। ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আতিকুর রহমান বলেন, ‘খণ্ডিত দেহের বাকি অংশ উদ্ধার এবং পরিচয় শনাক্তকরণে অভিযান চলছে। ’

চকরিয়া (কক্সবাজার) : পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের নুইন্যামুইন্যা সেতু সংলগ্ন বিল থেকে মোহছেনা আক্তারের (৩৮)

ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ। সিআইডি পুলিশের দল  ঘটনাস্থল থেকে একটি ভ্যানিটি ব্যাগ, ছুরিসহ বিভিন্ন আলামতও সংগ্রহ করেছে। ভ্যানিটি ব্যাগ থেকে জাতীয় পরিচয়পত্র পেয়ে লাশের পরিচয় জানা যায়। পরে পরিবারের সদস্যদের খবর দিলে তারা ঘটনাস্থলে আসে। পুলিশের ধারণা, অন্য কোথাও ছুরিকাঘাতে হত্যার পর লাশ বিলে ফেলেছে দুর্বৃত্তরা। নিহতের ছেলে আরিফ জানায়, সৎ বাবা রিদুয়ান টাকা দেওয়ার কথা বলে তাঁর মাকে সোমবার ডেকে নেন।

পেকুয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী জানান, ভ্যানিটি ব্যাগে পাওয়া পরিচয়পত্র অনুযায়ী তিনি কক্সবাজার পৌরসভার খাঁজা মঞ্জিল বাড়ির ছাবের আহমদের মেয়ে মোহছেনা।

 

 



সাতদিনের সেরা