kalerkantho

সোমবার । ৩ মাঘ ১৪২৮। ১৭ জানুয়ারি ২০২২। ১৩ জমাদিউস সানি ১৪৪৩

বাসচাপায় প্রাণ গেল তিন মোটরসাইকেল আরোহীর

কালের কণ্ঠ ডেস্ক   

৪ ডিসেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ৩ মিনিটে



বাসচাপায় প্রাণ গেল তিন মোটরসাইকেল আরোহীর

চাঁদপুরে বাসের সঙ্গে সংঘর্ষে তিনজন নিহত হয়েছে। এ নিয়ে চাঁদপুরে গত এক সপ্তাহে আটজনের মৃত্যু হলো। তাদের মধ্যে পাঁচজনই ছিল শিক্ষার্থী। এদিকে চাঁপাইনবাবগঞ্জ, টাঙ্গাইল, রাজশাহী, দিনাজপুর ও কুমিল্লায় সড়কে নিহত হয়েছে ছয়জন।

চাঁদপুর : হাজীগঞ্জ উপজেলার বলাখল এলাকায় চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে বাসের সঙ্গে সংঘর্ষে সোহাগ হোসেন (৩০), মনির হোসেন (৩০) ও  সুজন হোসেন (২৬) নামে তিন মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। তিনজনই চান্দিনা পৌরসভার বেলাশ্বর এলাকার বাসিন্দা। প্রত্যক্ষদর্শীরা জানায়, কুমিল্লাগামী বাসটি মোটরসাইকেল আরোহীদের চাপা দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে স্থানীয় লোকজনের চেষ্টায় হাজীগঞ্জে বাসটিকে আটক করা গেলেও চালক পালিয়ে যান। গত এক সপ্তাহের ব্যবধানে চাঁদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই এসএসসি পরীক্ষার্থীসহ আরো পাঁচ শিক্ষার্থী নিহত হয়। এ নিয়ে চাঁদপুরে সড়কে মৃতের সংখ্যা আটে ঠেকেছে।

চাঁপাইনবাবগঞ্জ : শিবগঞ্জ উপজেলায় সোনামসজিদ মহাসড়কে কয়লাবাড়ী ট্রাক টার্মিনাল এলাকায় মাইক্রোবাস ও অটোরিকশার সংঘর্ষে দুজন নিহত হন। তাঁরা হলেন শিবগঞ্জের সোনামসজিদ পিরোজপুর এলাকার জোনাব আলীর ছেলে জিয়াউর রহমান (৪০) ও জেলার ভোলাহাট উপজেলার মান্নুর মোড় এলাকার জাহাঙ্গীর আলম (৩৫)।

টাঙ্গাইল : কালিহাতী উপজেলার পাইকড়া ইউনিয়নের গোপালদীঘি কেপি উচ্চ বিদ্যালয়ের সামনে একটি ট্রাক অটোরিকশাকে ধাক্কা দিলে হাফিজা নামে এক স্কুল ছাত্রীর মৃত্যু হয়েছে। সে উপজেলার পাইকড়া ইউনিয়নের কালোহা গ্রামের বাসিন্দা।

রাজশাহী : গোদাগাড়ী উপজেলায় ২৪ ঘণ্টার ব্যবধানে বাসচাপায় প্রাণ গেল আরেক শিশুর। গতকাল শুক্রবার উপজেলার জামদানির মোড়ে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এর আগে গত বৃহস্পতিবার উপজেলার প্রেমতলী এলাকায় বাসচাপায় প্রাণ হারায় বাবা ও ছেলে। গতকালের ঘটনায় নিহত শিশুর নাম তৌফিক। সে রাজশাহীর বাঘা উপজেলার চারঘাট এলাকার মো. বাবুর ছেলে। প্রত্যক্ষদর্শীরা জানায়, মা অটোরিকশার ভাড়া দিচ্ছিলেন। এ সময় তৌফিক রাস্তায় দৌড় দিলে মুহূর্তেই ঢাকাগামী একটি কোচ তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তৌফিকের মৃত্যু হয়।

দিনাজপুর : দিনাজপুরের ফুলবাড়ীর দৌলতপুর ইউনিয়নের ফুলবাড়ী-বিরামপুর সড়কের জয়নগরে ট্রাকচাপায় কাশেম মণ্ডল (৪৫) নামে এক ভ্যানচালকের মৃত্যু হয়েছে। তিনি বিরামপুর উপজেলার খানপুর ইউনিয়নের লটকুমারী গ্রামের বাসিন্দা।

কুমিল্লা : দেবীদ্বার পৌর এলাকার আলহাজ জোবেদা খাতুন মহিলা ডিগ্রি কলেজের সামনে কুমিল্লা-সিলেট আঞ্চলিক সড়কে এক নারীকে জায়গা দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল আরোহী সকাল মিয়া (১৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। তিনি দেবীদ্বার পৌর এলাকার দক্ষিণ ভিংলাবাড়ী গ্রামের বাসিন্দা।

 



সাতদিনের সেরা